নওগাঁর মান্দায় ফ্রেন্ডস্ রেস্টুরেন্ট এন্ড বিরিয়ানী হাউজের উদ্বোধন

নওগাঁর মান্দায় ফ্রেন্ডস্ রেস্টুরেন্ট এন্ড বিরিয়ানী হাউজের উদ্বোধন
বিকাশ চন্দ্র প্রাং, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায়  ফ্রেন্ডস্ রেস্টুরেন্ট এন্ড বিরিয়ানী হাউজের উদ্বোধন করা হয়েছে। ১০ সেপ্টেম্বর (শুক্রবার) বিকেল সাড়ে ৫ টায় উপজেলার প্রসাদপুর বাজারের (হাসপাতাল রোড সংলগ্ন) মুনির সুপার মার্কেটে দোয়া খায়েরের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এ রেস্টুরেন্টের উদ্বোধন করা হয়। উপজেলার বিজয়পুরের কামরুন নাহার এই রেস্টুরেন্টের উদ্যোক্তা।
এসময় উপস্থিত ছিলেন, মান্দা উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাজিম উদ্দিন মন্ডল, সাধারণ সম্পাদক এ্যাড. নাহিদ মোর্শেদ বাবু, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক কাজল দেওয়ান, তেঁতুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, নারী উদ্যোক্তা কামরুন নাহারের বাবা আনিছার রহমান মৃধা, মা আবজুন নাহার, স্বামী লাল মিয়া, চাচতো ভাই আবু যায়েদ দিনার এবং সাংবাদিক মাহবুবুজ্জামান সেতু প্রমূখ।
রেস্টুরেন্ট পরিচালনাকারী নারী উদ্যোক্তা কামরুন নাহার এবং তাসকিয়া আক্তার নিসপা জানান, এর আগে ২০১৯ ইং সালের নভেম্বরের ১ তারিখে উপজেলার সিসিডিবি অফিসের সামনে একই নামের রেস্টুরেন্টটি উদ্বোধনের পর থেকে বেশ সুনামের সহিত পরিচালিত হয়ে আসছিলো। কিন্তু করোনাকালীন সময়ে লকডাউনের কারণে হঠাৎ করে স্থানীয় একটি স্বার্থান্বেষী কু-চক্রী মহল ব্যবসায়ীক প্রতিষ্ঠানটির সুনাম নষ্টের জন্য বিভিন্নভাবে প্রোপাগান্ডা ছড়ানোর চেষ্টা করে। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন।
রেস্টুরেন্টটি বন্ধ হয়ে গেছে বলে গুজব ছড়ানো হচ্ছে। যা আদৌ সঠিক নয়। রেস্টুরেন্টটি আগের নামে এবং আগের মতোই চলমান আছে। তবে শুধু স্থান পরিবর্তন করা হয়েছে। সুতরাং কারো মিথ্যাচারে বিব্রত না হয়ে আগের মতোই নতুন রেস্টুরেন্টে গিয়ে পছন্দের খাবার খাওয়া এবং খাবারের অর্ডার দেয়ার জন্য আহব্বান জানানোর পাশাপাশি মিথ্যাচারকারীদের বিরুদ্ধে তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন রেস্টুরেন্ট কর্তৃপক্ষ।

আপনি আরও পড়তে পারেন