নবাবগঞ্জের জয়কৃষ্ণপুরে আবুল কালাম আজাদের নির্বচনি উঠান বৈঠক

নবাবগঞ্জের জয়কৃষ্ণপুরে আবুল কালাম আজাদের নির্বচনি উঠান বৈঠক
নির্বাচনি হাওয়া লাগতে শুরু করছে নবাবগঞ্জ উপজেলার স্থানীয় সরকার নির্বাচনে বিভিন্ন ইউনিয়নে।
গতকাল ২৪ সেপ্টেম্বর শুক্রবার  সন্ধ্যায় উপজেলার জয়কৃষ্ণপুর ইউনিয়নের সোনাবাজু বেড়িবাঁধ বন্ধুর আড্ডা চাইনিজ রেস্টুরেন্টে  নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা হাতেম আলী মোল্লার সভাপতিত্বে, ঢাকা জেলা (দঃ)ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি প্রকাশ শাখারীর সঞ্চালনায় নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
যদিও ২য় ও ৩য় দফার তফসিল ঘোষণার বেশকিছু দিন বাকি এখনো নবাবগঞ্জ সহ সারা বাংলাদেশের উপজেলা গুলোতে।
একজন জনপ্রিয় ইউপি প্রার্থী হিসেবে জয়কৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ  ইতোমধ্যে স্থানীয়  আওয়ামীলীগের, যুবলীগের, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের কাছে আস্থা ও বড়দের আস্থাশীল একজন তরুণ ও যুব নেতা বনে গেছেন  আবুল কালাম আজাদ।
জয়কৃষ্ণপুর ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের সভাপতি /সাধারণ সম্পাদক, আওয়ামিলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্র লীগের নেতাকর্মীদের উপস্থিতিতে নির্বাচনী মতবিনিময় সভা ও উঠান বৈঠকের আলোচ্য বিষয়ঃ ছিলো নেতাকর্মীদের পছন্দের ও আস্থার প্রার্থী আগামী (স্থানীয় সরকার নির্বাচনে) ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চান উপস্থিত নেতাকর্মীরা।
এসময় উপস্থিত নেতাকর্মীরা বলেন নবাবগঞ্জ উপজেলার দীর্ঘদিন অবহেলিত জনগোষ্ঠীর জন্য নিরলস ভাবে কাজ করে যাবে এমনটিই আশা করেন সবাই।
এসময় উপস্তিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান খান, জয়কৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এনামুল হক মিলন,জয়কৃষ্ণপুর ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি মাসুদ রানা,লিটন মিয়া,সাংগঠনিক সম্পাদক সাইদ মোল্লা,ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ইদ্রিস,জয়কৃষ্ণপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি উজ্জল মোল্লা,সাধারণ সম্পাদক সবুজ মাহামুদ,ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক গনশিক্ষা বিষয়ক সম্পাদক পারভেজ খান মিছাদ,

আপনি আরও পড়তে পারেন