পিকআপের ধাক্কায় বৃদ্ধ ভিক্ষুকের মর্মান্তিক মৃত্যু

রংপুরের মিঠাপুকুরে পিকআপ ভ্যানের ধাক্কায় আবু বক্কর (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় পিকআপ ভ্যানসহ চালককে আটক করেছে এলাকাবাসী। শুক্রবার (১ অক্টোবর) দুপুর ২টার দিকে মিঠাপুকুর-ফুলবাড়ি সড়কের শাল্টির হাট এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত আবু বক্কর উপজেলার ময়েনপুর ইউনিয়নের কৃষ্ণনগর কসবা গ্রামের বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে ভিক্ষাবৃত্তি করে আসছিলেন।

জানা গেছে, দুপুর ২টার দিকে আবু বক্কর বাড়ি ফিরছিলেন। এ সময় ফুলবাড়ি থেকে ছেড়ে আসা মিঠাপুকুরগামী একটি পিকআপ ভ্যান তাকে পেছন থেকে ধাক্কা দেয়। সঙ্গে সঙ্গে সড়কে ছিটকে পড়লে তিনি পিকআপ ভ্যানের সামনের অংশে আটকে পড়েন।

ওই অবস্থায় তাকে টেনেহিঁচড়ে প্রায় ২৫-৩০ ফুট নিয়ে যায় চালক। ততক্ষণে বৃদ্ধ ভিক্ষুকের প্রাণ চলে যায়। দুর্ঘটনার পর সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পিকআপসহ চালককে আটক করেন এলাকাবাসী। পরে দুর্ঘটনায় নিহতের পরিবারের সঙ্গে আপস হলে তাকে ছেড়ে দেওয়া হয়।

মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। থানায় এ নিয়ে কেউ কোনো অভিযোগ করেননি। পরে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন