লন্ডনে শয়তানকে খুশি করে লটারি জিততে দুই বোনকে হত্যা

লন্ডনে শয়তানকে খুশি করে লটারি জিততে দুই বোনকে হত্যা

সিনেমায় দেখা যায়, কোনো দুষ্প্রাপ্য জিনিস পাওয়ার জন্য শয়তান বা অশুভ শক্তির শরণাপন্ন হচ্ছে কোনো চরিত্র। ওই চরিত্র লক্ষ্য অর্জনের জন্য নানা উদ্ভট কাজ করে, এমনকি শয়তানকে তুষ্ট করে অসাধ্য সাধন করার চেষ্টাও করে সে। সেই সব সিনেমার অনুপ্রেরণায় বাস্তবেও ঘটেছে এক মর্মান্তিক ঘটনা।

শয়তানকে তুষ্ট করে লটারি জেতার আশায় দুই বোনকে হত্যা করে এক কিশোর। পুলিশের হাতে ধরা পড়ার পর অভিযুক্ত হত্যাকারীকে ৩৫ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। স্থানীয় সময় বৃহস্পতিবার (২৮ অক্টোবর) যুক্তরাজ্যের এক আদালতে এই কারাদণ্ডের আদেশ দেওয়া হয়।

চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছিল যুক্তরাজ্যে, ২০২০ সালের জুন মাসে। বৃহস্পতিবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স, ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান এবং স্কাই নিউজ।

সংবাদমাধ্যমগুলো বলছে, লটারি জেতার জন্য ‘লুসিফিউজ রোফোকেল নামে শক্তিশালী এক শয়তানের সঙ্গে’ চুক্তি করেছিল ড্যানিয়েল হুসেন (১৯)। শর্ত হিসাবে ছিল, ৬ মাসের মধ্যে ৬ জনকে শয়তানের উদ্দেশে হত্যা করবে ড্যানিয়েল।

তারপর শুরু হয় তার হত্যালীলা। লক্ষ্য হিসাবে বেছে নেয় বিবা হেনরি ও নিকোল স্মলম্যান নামে দুই বোনকে। ড্যানিয়েলের বিশ্বাস ছিল, এই চুক্তি সম্পন্ন করতে পারলে শয়তানের সঙ্গে যোগাযোগ করতে পারবে সে

পরিকল্পনা অনুযায়ী, ২০২০ সালের জুন মাসে ঘটনার দিন দুই বোন বিবা হেনরি ও নিকোল স্মলম্যানকে লন্ডন পার্কে নিয়ে যায় অভিযুক্ত ড্যানিয়েল। সেদিন বিবা হেনরির জন্মদিন ছিল। ওই পার্কে তার জন্মদিন উপলক্ষ্যে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কিন্তু অনুষ্ঠানে বন্ধুরা এসে উপস্থিত হওয়ার আগেই ড্যানিয়েল ওই দুই বোনকে হত্যা করে। এরপর শয়তানের সঙ্গে চুক্তি করে নিজের রক্ত দিয়ে হুসেন লেখে, আগামী ৬ মাসে সে আরও ৬টি হত্যাকাণ্ড সম্পন্ন করবে বলে শয়তানকে প্রতিশ্রুতি দিয়েছে সে। লন্ডন পুলিশ এই ঘটনার তদন্ত শুরুর পর ড্যানিয়েলকে গ্রেফতার করে।

পুলিশ বলছে, ড্যানিয়েল হুসেন অত্যন্ত বিপদজনক, অহংকারী এবং হিংস্র প্রকৃতির মানুষ। এই হত্যার জন্য তার কোনো অনুশোচনা নেই, নিজ মুখেই এই কথা স্বীকার করেছে ড্যানিয়েল।হত্যাকাণ্ডের পর বিবার শরীরে ৮ বার এবং নিকোলের শরীরে ২৮ বার ছুরির আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলেও জানিয়েছে পুলিশ। এছাড়া ওই দুই বোনকে হত্যার সময় ড্যানিয়েল নিজেও আহত হয়েছিল বলে নিশ্চিত করেছে পুলিশ।

এদিকে হত্যার পর দুই বোনের মৃতদেহ একটি বনের মধ্যে লুকিয়ে রাখে ড্যানিয়েল। আদালতে এই হত্যাকাণ্ডের শুনানি ও বিচারের পর অভিযুক্ত ড্যানিয়েলকে ৩৫ বছরের কারাদণ্ড দেন বিচারক।

লন্ডন মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা পরিদর্শক মারিয়া গ্রিন বলেছেন, ড্যানিয়েল দীর্ঘ ৩৫ বছর কারাগারে থাকার ফলে বিবা এবং নিকোলের স্বজনেরা কিছুটা স্বস্তি পাবে।

 

আপনি আরও পড়তে পারেন