‘বিএনপি খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করতে চায়’

‘বিএনপি খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করতে চায়’

‘বিএনপি খালেদা জিয়ার সুস্থতা চায় না, তারা খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করতে চায়। সরকার একজন সাজাপ্রাপ্ত আসামিকে বাড়িতে রেখে চিকিৎসার ব্যবস্থা করছে। বিদেশে নেওয়ার অনুমতি দিতে পারেন আদালত। কিন্তু বিএনপির সিনিয়র আইনজীবীরা আদালতে না গিয়ে রাজপথে রাজনীতি করছেন।’

শনিবার (২০ নভেম্বর) দুপুরে নোয়াখালী জিলা স্কুল মাঠে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এসব কথা বলেন।

তিনি বলেন, দলে কেউ অন্যায় করলে সে যে পর্যায়ের নেতাই হোক তাকে শাস্তি পেতে হবে। কোনো অন্যায়কারীর স্থান আওয়ামী লীগে নেই। গাজীপুরের মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীরকে বাদ দিতে দল এতোটুকুও চিন্তা করেনি।

স্বপন মাহমুদ বলেন, ছোট্ট একটা উপজেলা কোম্পানীগঞ্জ, তার উপর ছোট্ট পৌরসভা বসুরহাট। এটার যন্ত্রণায় রাতে আমরা ঘুমাতে পারি না। তবে কারও যদি দল পছন্দ না হয়, দল করবেন না। বাহির হওয়ার দরজা খোলা আছে। এখন আর আওয়ামী লীগ করার লোকের অভাব নাই। তবে একটা কথা বলবো, শুধুমাত্র কোম্পানীগঞ্জ উপজেলার জন্য বাকি ছয় আসনের রাজনীতি নষ্ট করবেন না। জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি কোম্পানীগঞ্জের বিষয়ে চুড়ান্ত সিদ্ধান্ত নেবে।

আপনি আরও পড়তে পারেন