জেসিআই ঢাকা ইয়াংয়ের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা

জেসিআই ঢাকা ইয়াংয়ের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা
নিজস্ব প্রতিবেদকঃ
জেসিআই ঢাকা ইয়াং-এর ২০২২ কার্যনির্বাহী কমিটি ঘোষিত হয়েছে। এস. এম. মুক্তাদিরুল হক-কে সভাপতি ও তরুন উদ্যোক্তা রাজন জাহিদকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা  হয়েছে। রাজধানীর একটি অভিজাত ক্লাবে ২০ নভেম্বর ২০২১ ঢাকা ইয়াং এর জেনারেল অ্যাসেম্বলিতে এই নতুন কমিটি গঠিত হয়। ঘোষিত কমিটিতে ২০২২ সালের জন্য জেসিআই ঢাকা ইয়াং
লোকাল এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট রাবেয়া নাসির অভি, লোকাল ভাইস প্রেসিডেন্ট সামিয়া রহমান ও আনিকা দাইয়ান এবং মোহাম্মদ রফিকুল ইসলাম রুমন নির্বাচিত হয়েছেন।
এছাড়া ও কমিটির অন্য সদস্যরা হলেন ট্রেজারার সৌরভ অধিরাজ, জেনারেল লিগ্যাল কাউন্সিল সামী মাহমুদ খান, ডিরেক্টর সাদিয়া চৌধুরী মুন, আল আমিন, মোহাম্মদ বাহাউদ্দীন ও হুমায়রা নূর। আইপিএলপি নাজমুল হোসেন সবুজ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেসিআই ঢাকা ইয়াং এর সদস্যরা, এনজিবিসহ জেসিআই বাংলাদেশের অন্যান্য শাখার সদস্য ও আমন্তিত অতিথিবৃন্দ। সবাই নতুন কার্যনির্বাহী কমিটির সদস্যদের অভিনন্দন জানিয়েছেন।
২০২১ সালের আইপিএলপি ইমতিয়াজ চৌধুরী এবং লোকাল প্রেসিডেন্ট নাজমুল হোসেন সবুজ নতুন কমিটিকে স্বাগত জানান এবং তারা আশা ব্যক্ত করেন, এই কমিটি জেসিআই ঢাকা ইয়াং -কে আরো উচ্চতায় নিয়ে যাবে।
 জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। জেসিআই সদর দপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। বাংলাদেশে বর্তমানে জেসিআইয়ের ১৮টি লোকাল চ্যাপ্টার কাজ করছে।

আপনি আরও পড়তে পারেন