দোহারের পালামগঞ্জ বাজার কমিটির নির্বাচন চলছে

দোহারের পালামগঞ্জ বাজার কমিটির নির্বাচন চলছে
ঢাকা জেলার দোহার উপজেলার রাইপাড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে অবস্থিত পালামগঞ্জ বাজার উন্নয়ন ও ব্যবসায়ী কমিটির নির্বাচন অনুষ্ঠিত ভোট গ্রহণ চলছে।
৪ ডিসেম্বর শনিবার সকাল ১১ টা হইতে উপজেলার পালামগঞ্জ বাজার কমিটির সভাপতি, সহসভাপতি,  সাধারণ সম্পাদক, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে  নির্বাচন হচ্ছে তারমধ্যে সভাপতি পদে তিনজন, সহসভাপতি দুইজন,সাধারণ সম্পাদক পদে তিনজন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দুইজন পালামগঞ্জ বাজার উন্নয়ন ও ব্যবসায়ী কমিটির  নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করেছেন।
সকাল ১১ টা হইতে বিরতিহীন ভাবে বিকাল ৪ টা ভোট গ্রহণ চলছে।
২৬৯ জন ভোটার ওই নির্বাচেন ভোটার প্রয়োগ করবে বলে জানান নির্বাচন পরিচালনায় দায়ীত্বপ্রাপ্ত উপজেলা সমবায় অফিসার ও প্রিজাইটিং অফিসার মোঃ আলাউদ্দিন মিয়া। আইনশৃঙ্খলা পরিস্থিতি ও নিয়ন্ত্রণে এস আই  মোঃ ইব্রাহীম শেখ তার সঙ্গীয় ফোর্স নিয়ে দায়ীত্ব পালন করছে।
এবিষয়ে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও  প্রিজাইটিং অফিসার মোঃ আলাউদ্দিন মিয়া বলেন সকাল থেকে উপজেলা পালামগঞ্জ বাজার উন্নয়ন ও ব্যবসায়ী কমিটির নির্বাচন ২০২১ নির্বাচনে শান্তিশৃঙ্খলায় ২৬৯ ভোটার  এবং ৪ টি পদের ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।
এই রিপোর্ট লেখা পর্যন্ত প্রায় ২৪০ জন ভোটার ভোট প্রয়োগ করেছেন।
এসময় দোহার থানা ওসি তদন্ত এস এম কামরুজ্জামান, সাবেক ছাত্রনেতা সুরুজ আলম সুরুজ, সাবেক সাধসাধারণ সম্পাদক ও  রাইপাড়া ইউনিয়ন আওয়ামিলীগের সাধসাধারণ সম্পাদক ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ আমজাদ হোসেন,  সেকেন্ড অফিসার এস আই রাকিব, নির্বাচন কেন্দ্র পরিদর্শন করেন।

আপনি আরও পড়তে পারেন