৪র্থ ধাপে নির্বাচনে সোনারগাঁয়ে মতবিনিময় সভা

৪র্থ ধাপে নির্বাচনে সোনারগাঁয়ে মতবিনিময় সভা

ইয়াকুব হোসেন, সোনারগাঁও

৪র্থ ধাপে  ইউনিয়ন ইউপি নির্বাচনে নারায়ণগঞ্জ জেলার  সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপক্ষ এবং গ্রহণযোগ্য করতে।সোনারগাঁও উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা গোলাম মুস্তাফা মুন্নার সভাপতিত্বে, গতকাল   সকালে সোনারগাঁও উপজেলায় মতবিনিময় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইউনিয়ন চেয়ারম্যান,  মেম্বার পদপ্রার্থীদের সাথে প্রশাসন ও নির্বাচন কমিশনের সংশ্লিষ্ট কর্মকর্তাদের উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত  ম্যাজিষ্ট্রেট মোসাম্মৎ রহিমা আক্তার।

তিনি বক্তব্যে?  বলেন, সুষ্টু নির্বাচনের জন্য যা যা প্রয়োজন তার সব ধরনের ব্যবস্থা করা হবে। ঝুকিপূর্ন কেন্দ্র গুলোতে পর্যাপ্ত পরিমান পুলিশ বিজিবি ও র‌্যাব মোতায়েন থাকবে। নির্বাচনে অনিয়ম ঠেকাতে ও অবাধ ও সুষ্টু করার লক্ষ্যে প্রতিটি কেন্দ্রে ব্যালট পেপার ভোটের দিন সকালে পাঠানোর জন্য নির্বাচনে সংশ্লিষ্টদের আহবান করেন। উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচন যেভাবে সুষ্ঠু ও নিরপেক্ষ করা হয়েছে বৈদ্যেরবাজার ইউপি নির্বাচনও শতভাগ নিরপক্ষ করতে প্রশাসন বদ্ধ পরিকর।
মত বিনিময় সভায় আরও বক্তব্য রাখেন  সোনারগাঁও থানার  দুই পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম ও মাহফুজুর রহমান।

সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তা ইউসুফ-উর-রহমান সহ নির্বাচনে  প্রতিদ্বন্দী চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষিত সদস্য ও সাধারন সদস্য প্রার্থী ও তাদের সমর্থকরা এই সময় উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন