সাভারে সরকারি ঘর প্রতারণা’র আসামী চেক জালিয়াতি মামলায় গ্রেফতার

সাভারে সরকারি ঘর প্রতারণা'র আসামী চেক জালিয়াতি মামলায় গ্রেফতার
উজ্জ্বল হোসাইনঃ নিজস্ব প্রতিবেদক
সাভারের ঘর দেওয়ার কথা বলে অর্থ আত্মসাৎ ও প্রতারনা মামলায় জামিনে থাকা কালীন চেক জালিয়াতির মামলায় রাহিমা আক্তারকে গ্রেফতার করেছে সাভার থানা পুলিশ।
তিনি ঘর দেওয়ার কথা বলে অর্থ আত্মসাৎ ও প্রতারনা মামলার প্রধান আসামি আল-আমিনের স্ত্রী। আল-আমীনকেও একই ধরনের মামলায় গ্রেফতার করা হয়েছিল।
২০ জানুয়ারি) দুপুরের দিকে সাভারের রাজালাখ এলাকা থেকে রাহিমাকে গ্রেফতার করা হয়।
তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেছে আদালত। গ্রেফতার রাহিমা সাভার পৌর মহিলা লীগের সাবেক সাধারণ সম্পাদক।
নাম প্রকাশে অনিচ্ছুক পৌর মহিলা আওয়ামী লীগের এক নেত্রী জানান, সরকারি ঘর দেওয়ার কথা বলে সাভারের নামা গেন্ডা এলাকার শামীমার কাছ থেকে প্রায় ১৭ লাখ ও বেঁদে পাড়া থেকে প্রায় ১৪ টাকা নিয়েছিল।
পরবর্তীতে ঘর কিংবা টাকা ফেরত দেয় নি, ভুক্তভোগীরা অর্থ আত্মসাৎ ও চেক জালিয়াতির বিষয়ে আদালতে মামলার সুত্রে রাহিমাকে গ্রেফতার করেছে পুলিশ।
ঢাকা জেলা উত্তর যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক কনকচাঁপা কনা বলেন, তিনি যদি অপরাধী হয়ে থাকেন  অবশ্যই শাস্তি পেতে হবে। দলের নাম ভেঙ্গে সাধারন মানুষকে ঠকানো মোটেও কাম্য নয়। তিনি সাবেক পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।
পুলিশ জানায়, আমরা আদালতের ওয়ারেন্ট পেয়ে আসামি রাহিমাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেছি। অবশেষে আজ দুপুরে সাভারের রাজালেকের বিপরীত পাশ থেকে গ্রেফতার করেছি। তার বিরুদ্ধে চেক জালিয়াতি মামলা রয়েছে। সিআর মামলায় ওয়ারেন্ট ছিল তার বিরুদ্ধে।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক সাইফুজ্জামান বলেন, অপরাধী অপরাধীই, তার আর কোন পরিচয় নাই। আমরা ওয়ারেন্টভুক্ত অপরাধী রাহিমাকে গ্রেফতার করেছি। ২১ জানুয়ারী তাকে আদালতে পাঠানো হবে।

আপনি আরও পড়তে পারেন