অভিযোগ ভুলে এক হলেন কাঞ্চন-জায়েদ!

কয়েক দিন আগেই তারা বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে লড়েছেন দু’টি ভিন্ন প্যানেলের হয়ে। যেখানে তারা ইলিয়াস কাঞ্চন-নিপুণ ও মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে সভাপতি হিসাবে ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক হিসেবে জায়েদ খান জয়ী হন।

তবে সেই নির্বাচন নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা তৈরি হয় দেশজুড়ে। নির্বাচনের ফলাফল ঘোষণার পর থেকেই এক প্যানেল অন্য প্যানেলের বিরুদ্ধে অভিযোগ, পাল্টা-অভিযোগ করতে থাকে। এমনকি এক প্যানেলের শিল্পী অন্য প্যানেলের শিল্পীর বিরুদ্ধে মামলা করারও হুমকি দেন। তাদের সেই অভিযোগের তির এখনও চলমান।

এমন পরিস্থিতিতে বুধবার দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলের শোতে হাজির হয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতির নব-নির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক জায়েদ খান। সদ্য সমাপ্ত সেই নির্বাচনের ব্যাপারে সেখানে উপস্থাপকদের সঙ্গে নানা বিষয়ে কথা বলেন তারা। তুলে ধরেন নিজেদের যুক্তি।

এক ফাঁকে ফুল হাতেও একসঙ্গে ছবি তুলতেও দেখা যায় এ দুই তারকাকে। ইলিয়াস কাঞ্চনের সঙ্গে তোলা সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে  জায়েদ খান লিখেছেন, ‘নির্বাচিত হওয়ার পর প্রথম দু’জন একসাথে…।’

জায়েদ খান বলেন, ‘একটি বেসরকারি টেলিভিশনের টকশোতে নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে আমরা একসঙ্গে হাজির হয়েছিলাম।’

এদিকে, দুই তারকার ওই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে দেখে সিনেমাপ্রেমীদের অনেকেই ধারণা করছেন, দুই প্রজন্মের দুই নায়কের মধ্যে অভিযোগের বরফ হয়তো গলতে শুরু করেছে।

 

 

আপনি আরও পড়তে পারেন