স্বামীর বাড়ি ছেড়ে পরকীয়া প্রেমিকের হাত ধরে গৃহবধূ উধাও

স্বামীর বাড়ি ছেড়ে পরকীয়া প্রেমিকের হাত ধরে গৃহবধূ উধাও

বরগুনার তালতলীতে পরকীয়া প্রেমিকের হাত ধরে ১০ মাসের শিশু সন্তানসহ উধাও হয়ে গেছেন এক গৃহবধূ। সোমবার বিকেলে উপজেলার লাউপাড়া গ্রামের বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি যাওয়ার কথা বলে ওই গৃহবধূ উধাও হয়ে যান। রাতেই স্বামী মন্টু মিয়া থানায় অভিযোগ দায়ের করেন।

জানা গেছে, ২০২০ সালের জানুয়ারিতে উপজেলার লাউপাড়া গ্রামের মো. দেলোয়ার হোসেনের কন্যা লামিয়া (২০)-এর সঙ্গে আমতলী পৌরসভার ৯নং ওয়ার্ডের হাসেম ফকিরের পুত্র মন্টু মিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্ত্রীর পরকীয়া নিয়ে স্বামীর সঙ্গে বিরোধ চলছিল। তবে এক বছর পর তাদের একটি পুত্র সন্তান জন্ম নেয়। মিন্টু তালতলীর জয়ালভাঙ্গার তাপ বিদ্যুৎ কেন্দ্রে কাজ করতেন।

সেই সুবাদে লামিয়া এক মাস আগে তার পিত্রালয় তালতলীর লাউপাড়ায় যান। এসময় স্বামী মিন্টুর কাছ থেকে ২ লাখ টাকা ও স্বর্ণের দোকানে নিজেদের থাকা ৩ ভরি অলঙ্কার নিয়ে যান।

সোমবার স্বামীর বাড়ি আসার উদ্দেশে রওনা দেন লামিয়া। কিন্তু বাড়ি পৌঁছার সময় অতিবাহিত হলেও তিনি বাড়ি পৌঁছেনি। পথিমধ্যেই শিশুসন্তান নিয়ে উধাও হন লামিয়া। উধাও হওয়ার পর থেকেই লামিয়ার সাথে থাকা ২টি মোবাইল ফোন নাম্বার বন্ধ রয়েছে। এ ব্যাপারে তালতলী থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

এদিকে স্বামী মন্টু জানিয়েছেন, মাসুদ (১৮) নামে পরকীয়া এক প্রেমিকের হাত ধরে ১০ মাসের পুত্রসন্তাসসহ পালিয়ে যান তার স্ত্রী লামিয়া। মাসুদ তালতলী উপজেলার ছোনখোলা এলাকার জাহাঙ্গীরের ছেলে।

তালতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু জানান, গৃহবধূ উধাওয়ের ঘটনায় থানায় জিডি করা হয়েছে। গৃহবধূকে উদ্ধারের জন্য আইনগত কার্যক্রম চলছে।

আপনি আরও পড়তে পারেন