দোহারের ইউএনওর বিদায়ী সংবর্ধনা 

দোহারের ইউএনওকে বিদায়ী সংবর্ধনা 
নিজস্ব প্রতিবেদক ঃ
দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও দোহার শিল্পকলা একাডেমির সভাপতি  এএফএম ফিরোজ মাহমুদ নাঈমকে বদলি জনিত কারণে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। দোহার উপজেলা শিল্পকলা একাডেমির পক্ষ থেকে সোমবার সন্ধ্যায় শিল্পকলার নিজস্ব ভবনে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
শিল্পকলা একাডেমির সাধারন-সম্পাদক ডা.জালাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিদায়ী অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার এএফএম ফিরোজ মাহমুদ নাঈম।
 সাবেক ছাত্রলীগ নেতা ও শিল্পকলা সদস্য  রাজীব শরীফের সঞ্চালনায় বিদায়ী বক্তব্য রাখেন জয়পাড়া বেগম আয়েশা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ ও শিল্পকলা একাডেমির সদস্য কুলসুম বেগম, ইউসুফপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সন্মানিত সদস্য নিলুফা ইয়াসমিন, দোহার উপজেলা আনসার ও ভিডিপির কমান্ডার সালেহা খাতুন, দোহার প্রেসক্লাবের সহ-সভাপতি প্রবীণ সাংবাদিক মাহবুবুর রহমান টিপু, দৈনিক আগামীর সময় পত্রিকার সহঃসম্পাদক ও সদস্য আবুল হাশেম ফকির, সাংবাদিক ও নাট্যকার শেখ সেলিম, শিল্পী আব্দুল খালেক, মধু, বাদ্য শিল্পী নুরু, নীলামা আক্তার নীলা প্রমুখ।
এর আগে অনুষ্ঠানের শুরুতেই বিদায়ী অতিথি ইউএনও এ এফ এম ফিরোজ মাহমুদ নাঈমকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
প্রসঙ্গত, গত ২০২০ সালের ২৮ জুলাই মাসে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে এ এফ এম ফিরোজ মাহমুদ নাঈম যোগদান করেন। তিনি এর আগে মানিকগঞ্জ শিবালয় উপজেলার ইউএনও হিসেবে অত্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনে অনেক সুনাম অর্জন করেন। সম্প্রতি তিনি এডিসি হিসেবে পদোন্নতি পেয়ে বদলি হয়েছেন।

আপনি আরও পড়তে পারেন