জগন্নাথপুরের কিশোরী “শুক্লা” ৬ দিন ধরে নিখোঁজ

জগন্নাথপুরের কিশোরী "শুক্লা" ৬ দিন ধরে নিখোঁজ
হুমায়ূন কবীর ফরীদি,জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুর এর কিশোরী শুক্লা (১৭) ছয়দিন ধরে নিখোঁজ রয়েছে বলে জানা গেছে। এ ব্যাপারে এই কিশোরীর বাবা জগন্নাথপুর থানায় সাধারণ ডায়েরি রুজু করেছেন।
সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়ন এর অন্তর্ভুক্ত গন্ধর্বপুর গ্রাম নিবাসী ধিরাজ বিশ্বাস এর কিশোরী মেয়ে শুক্লা বিশ্বাস (১৭) বিগত ১৮ ই ফেব্রুয়ারী দিবাগত রাত প্রায় ৮ ঘটিকার সময় বসত ঘর এর পার্শ্ববর্তী বাথরুমে যাওয়ার কথা বলে গৃহ থেকে বের হশ
য়। অনেক সময় অতিবাহিত হওয়ার পরও সে গৃহে না ফিরায় পরিবার এর লোকজন তাকে খুঁজতে বের হন। অনেক খোঁজাখুঁজির পর শুক্লাকে না পেয়ে ২২ শে ফেব্রুয়ারী শুক্লার বাবা ধিরাজ বিশ্বাস মেয়েকে ফিরে পেতে জগন্নাথপুর থানায় সাধারণ ডায়েরি রুজু করেছেন।
এ বিষয়ে নিখোঁজ  কিশোরী বাবা বলেন, গত ১৬ ই ফেব্রুয়ারী বুধবার রাতে একই এলাকার জাকির মিয়ার বাবা আমাদের বাসায় এসে বলেন তার ছেলে আমার মেয়ে শুক্লা (১৭) কে বিয়ে করতে চায়। আমরা যেন আমাদের মেয়েকে সাবধান রাখি। ১৮ ই ফেব্রুয়ারী রোজ শুক্রবার রাত থেকে মেয়েকে খুঁজে না পেয়ে জাকির এর বাবার সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমার ছেলে বাড়ীতে আছে। তোমার মেয়ে কোথায় আছে জানিনা। আমি আমার মেয়েকে ফিরে পেতে থানা  প্রশাসনের শরণাপন্ন হয়েছি।
এবিষয়ে অত্র এলাকার একাধিক ব্যাক্তি বলেন, শুনেছি ধিরাজ বিশ্বাস এর কিশোরী মেয়ে শুক্লা বিশ্বাস (১৭) কে খুঁজে পাচ্ছেনা তার পরিবার। এক প্রশ্নের জবাবে তারা আরো বলেন, নিখোঁজ না প্রেম সংক্রান্ত বিষয় সেটা জানিনা। যাই হোক নিখোঁজ কিশোরীর সন্ধান বের করার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ রইল।
এ বিষয়ে জগন্নাথপুর থানার এসআই ওবায়দুর রহমান বলেন, মেয়ের বাবার সাধারণ ডায়েরির সুত্র ধরে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমরা কিশোরী শুক্লা বিশ্বাস(১৭) এর সন্ধানে কাজ করছি।

আপনি আরও পড়তে পারেন