জগন্নাথপুরে ” গ্রামীণ মানুষের জীবনমান উন্নয়ন ও কৃষি পণ্যের সমন্বিত বিপনন” বিষয়ক প্রশিক্ষণ সম্পন্ন

জগন্নাথপুরে " গ্রামীণ মানুষের জীবনমান উন্নয়ন ও কৃষি পণ্যের সমন্বিত বিপনন" বিষয়ক প্রশিক্ষণ সম্পন্ন
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুরে তিনদিন ব্যাপী ” গ্রামীণ মানুষের জীবনমান উন্নয়ন ও কৃষি পণ্যের সমন্বিত বিপনন ” বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ( এলজিইডি)  সিলেট বিভাগ গ্রামীণ এ্যাকসেস সড়ক উন্নয়ন প্রকল্প (RARIP) এর উদ্যোগে ইসলামিক ডেভেলপমেন্ট ব্যাংক ও বাংলাদেশ সরকারের যৌথ অর্থায়নে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এর বাস্তবায়নে টাঙ্গাইলের মির্জাপুরস্থ পরামর্শক সংস্থা উদয় ( UDOY) এর আয়োজনে ও স্যানক্রেড ওয়েলফেয়ার ফাউন্ডেশন ( এসডব্লিউএফ) এর সার্বিক সহযোগিতায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদ এর সম্প্রসারিত ভবন এর হলরুমে অনুষ্ঠিত তিনদিন ব্যাপী ” গ্রামীণ মানুষের জীবনমান উন্নয়ন ও কৃষি পণ্যের সমন্বিত বিপনন” বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা আজ ২৪ শে ফেব্রুয়ারী রোজ বৃহস্পতিবার সম্পন্ন হয়েছে।
এই প্রশিক্ষণ কর্মশালার শুরু উদ্বোধনী দিন থেকে প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনা মূলক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন উদ্বোধক  রারিপ সিলেট ও সুনামগঞ্জ অফিস এর ট্রেনিং কো-অর্ডিনেটর সতেন্দ্র নাথ মিত্র, রারিপ সুনামগঞ্জের  সহকারী প্রশিক্ষণ সমন্বয়কারী উইলসন দালবৎ ও প্রশিক্ষক মোশাররফ হোসেন উপজেলা কো-অর্ডিনেটর ইরা, সুনামগঞ্জ ।
আরোও বক্তব্য রাখেন, সফল কৃষক মোঃ জমির আলী, মোঃ ফয়জুল হক, ব্যবসায়ী ও সাংবাদিক হুমায়ুন কবীর ফরীদি, কলকলিয়া বাজার বনিক সমিতির সাবেক সাধারন সম্পাদক মোঃ আজিজুল হক আজিবুল, টেম্পো- লেগুনা ও সিএনজি স্টেশন কলকলিয়া শ্রমিক ইউনিয়ন শাখার সহ-সভাপতি মোঃ কবির মিয়া, সাধারন সম্পাদক মোঃ গুলজার আহমদ প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন, নুরুজ্জামান, জামাল মিয়া,আশরাফুল ইসলাম, সৌরভ আহমদ, ঝুনু মিয়া,কাইয়ুম মিয়া,আবুল হাসনাত, ছুনু মিয়া,কুটি মিয়া,দুলাল মিয়া, অসীত, মানিক মিয়া,হাবিব মিয়া,আলী নূর, হুসাইন আহমদ, ইউসুফ আলী, নূর মিয়া।
প্রশিক্ষণ কর্মশালায় ২৫ জন প্রশিক্ষণার্থী অংশ গ্রহণ করেন।

আপনি আরও পড়তে পারেন