দলের লোকজনের হাতে উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদককে পারপিট নেতাকর্মীদের ক্ষোভ

দলের লোকজনের হাতে উপজেলা বিএনপি'র সাধারণ সম্পাদককে পারপিট নেতাকর্মীদের ক্ষোভ
জসিম উদ্দিন ইতি ঠাকুরগাঁওঃ
দলের লোকজনের হাতে ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ড.টিএম মাহবুবর রহমানকে পারপিটের ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন অন্যান্য নেতাকর্মীরা। সোমবার ২১ মার্চ সকালে বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি’র সম্মেলন প্রস্তুতির আলোচনা হবে এ কথা বলে জেলা বিএনপি কার্যালয়ে ডেকে নেয়ার পর তাকে মারপিট করে দলের নেতাকর্মীরা।
বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ড.টিএম মাহবুবর রহমানকে ঠাকুরগাও জেলা বিএনপি’র কার্যালয়ের মেইন গেটে তালা দিয়ে মারপিট করেছেন একদল সন্ত্রাসী।
রবিবার সকালে বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি’র সম্মেলন প্রস্তুতির আলোচনা হবে এ কথা বলে ডেকে নিয়ে যান জেলা বিএনপি কার্যালয়ে।
ড.মাহবুব আজ সকালে সাংবাকিদের কাছে অভিযোগ করে বলেন, অবৈধ কমিটি গঠন নিয়ে মনমালিন্য হলে জেলা বিএনপি কার্যালয়ে মিটিং চলাকালিন সময় কার্যালয়ের গেটে তালা দিয়ে সবার সামনে আমাকে বেধরক পেটানো হয়। রক্তাত্ত অবস্থায় বিচার চেয়েও পাইনি। পরে কয়েকজনের সহয়তায় আমাকে হাসপাতালে ভর্তি করা হয়। আমি এর বিচার চেয়েছি বিএনপি’র মহাসচিব মির্জা ফখুরুল ইসলাম আলমগীরের কাছে। যেহেতু জেলার সাধারণ সম্পাদক তার ছোট ভাই মির্জা ফয়সাল আমিন তার উপস্থিতিতে এমন ঘটনা ঘটেছে তিনি কোন ভাবেই দায় এড়াতে পারেন না। আমি চেয়ে আছি মহাসচিবের মুখর দিকে।
এ ঘটনার পর উপজেলা বিএনপির নেতারা অভিযোগ করে বলেন, যুবদলের মাহেবুল্লাহ আবু নুর, তুহিন ও জাহিদসহ বেশকয়েকজন নেতাকর্মী উপজেলা বিএনপি সাধারণ সম্পাদককে যারা মারপিট করেছে তাদের বিচার দাবি করেন। একই সাথে জেলা বিএনপির নেতাকর্মীরাও এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে জড়িতদের বিচার দাবি করেন।

আপনি আরও পড়তে পারেন