শরণখোলায় ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে শোভাযাত্রা,আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

শরণখোলায় ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে শোভাযাত্রা,আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত
শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধিঃ
বাগেরহাটের শরণখোলায় ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে জাতির পিতার প্রতিকৃতিতে পূষ্পার্ঘ অর্পন, আনন্দ শোভাযাত্রা , আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে ইসলামিক ফাউন্ডেশনের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে ।
মঙ্গলবার (২২ মার্চ ২০২২) সকালে বর্নাঢ্য শোভাযাত্রা শেষে শরণখোলা উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পূষ্পার্ঘ অর্পন করা হয়। পরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আসগর আলী ।
ইসলামিক ফাউন্ডেশনের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী। ছবি: উপকূল সংবাদ _
শরণখোলা ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপার ভাইজার আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান আলোচক হিসাবে বক্তৃতা করেন শরণখোলা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আসাদুজ্জামান মিলন, ইসলামিক ফাউন্ডেশনের পরিদর্শক মোঃ আরাফাত হোসেন , মোঃ কবির হোসেন , ইসলামিক ফাউন্ডেশন শিক্ষক সমিতির সভাপতি মাওলানা মোঃ মহিউদ্দিন, সাধারন সম্পাদক ইমাম হোসেন , সাবেক সভাপতি মোঃ মহিবুল্লাহ ও জাতীয় শ্রমিকলীগ নেতা তাইজুল ইসলাম মিরাজ।
নেতৃবৃন্দ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পূর্ব পুরুষরা এ উপমহাদেশে এসে ইসলাম ধর্ম প্রচার করেছেন। বঙ্গবন্ধু এ দেশে ইসলামিক ফাউন্ডেশন, মাদ্রাসা শিক্ষা বোর্ড প্রতিষ্ঠা করেছেন। আইন করে তিনি এ দেশে মদ ও পতিতালয়ের লাইসেন্স বন্ধ করে দিয়েছিলেন।
বঙ্গবন্ধুকে হত্যার পর যারা ক্ষমতায় এসেছে তারাই আবার এ দেশে মদ ও পতিতালয়ের বৈধতা দিয়েছেন। সভা শেষে জাতির পিতা ও তার পরিবারের অন্যান্য সদস্যদের বিদেহী আত্মার শান্তি , মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দেশের সামগ্রীক সমৃদ্ধি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয় ।

আপনি আরও পড়তে পারেন