দোহারে জেলা প্রশাসকের উন্নয়নমুলক কর্মকাণ্ড পরিদর্শন

দোহারে জেলা প্রশাসকের উন্নয়নমুলক কর্মকাণ্ড পরিদর্শন
দোহার নবাবগঞ্জ প্রতিনিধি:
ঢাকার দোহার উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন করেছেন ঢাকা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. শহীদুল ইসলাম। বুধবার (১৩ এপ্রিল) সকালে তিনি দোহার উপজেলা পরিদর্শনে আসেন।
এসময় তিনি উপজেলা ভূমি অফিস এবং দোহার থানা পরিদর্শন করে জনগণের সেবা নিশ্চিতকল্পে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি ডাক্তার, নার্সসহ অন্যান্য কর্মচারীদের সাথে মতবিনিময় করেন এবং সেবাপ্রার্থী রোগীদের খোজ-খবর নেন। পরবর্তীতে বিলাশপুর ইউনিয়নের রাধানগর কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন।
নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের ইউনিয়ন ডিজিটাল সেন্টার পরিদর্শন কালে মানুষকে দ্রুত সেবা দিতে ইউনিয়ন পরিষদ সচিবকে নির্দেশনা দেন। এছাড়া উক্ত ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান ও মেম্বারগণের সাথে মতবিনিময় সভা করেন। দোহার কৃষি অফিসের আয়োজনে কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ, টিসিবির মালামাল বিতরণ এবং সুশৃঙ্খলভাবে বিতরণের প্রতি গুরুত্ব আরোপ করেন।
মাহমুদপুর আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনকালে তিনি বসবাসকারীদের এবং শেখ রাসেল প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের খোজখবর নেন। এ সময় তিনি কয়েকজন অসহায় দরিদ্রদের মাঝে আর্থিক সাহায্য প্রদান করেন।
পরবর্তীতে ভূমিহীন ও গৃহহীনদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর উপহারস্বরূপ একক গৃহ নির্মান কাজ পরিদর্শন করেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন।
পরিদর্শন কালে উপস্থিত ছিলেন, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোবাশ্বের আলম, সহকারী কমিশনার (ভূমি) মো. ফজলে রাব্বি সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

আপনি আরও পড়তে পারেন