সোনারগাঁ থানা হতে উপজেলা পর্যন্ত সরকারি রাস্তা অসাধু বাশেঁর ব্যবসায়ীদের দখলে।

সোনারগাঁ থানা হতে উপজেলা পর্যন্ত সরকারি রাস্তা অসাধু বাশেঁর ব্যবসায়ীদের দখলে।
ইয়াকুব হোসেন সোনারগাঁ:
নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার সোনারগাঁ থানা হতে উপজেলা পর্যন্ত দীর্ঘ বছর ধরে চলে আসতেছে অবৈধ ভাবে সরকারি জায়গায়  বাশেঁর ব্যবসায়া যা কিছু স্থানীয়  প্রভাব শালীর অধিনে এই অবৈধ বাশের ব্যবসায়া করে আসতেছে।

সোনারগাঁ থানার সামনে রাস্তার উপর ভ্যান রেখে বাঁশ তুলছেন এই অসাধু কিছু ব্যবসায়ী।তাদের অবৈধ ব্যবসায় বেশি  লাভজনক হওয়ার জন্য  রাস্তার  উপরে ঘন্টার পর ঘন্টা ট্রাফিক সমস্যা ভুগছেন সাধার মানুষ। তাদের কারণে  পেছনে জ্যামে আটকা থাকে শতশত গাড়ি।এতে কোন পদহ্মেপ  নেই কারো। অথচ সোনারগাঁ থানা ও সোনারগাঁ  উপজেলার সামনে রেখে এই ভুক্তভোগী হতে হচ্ছে সাধারণ জনগণকে।

এছাড়াও  ছোট্ট এ ব্যস্ততার রাস্তায় চলছে কয়েকটি কোম্পানির  বড় বড় ট্রাক। তার উপর একটু পরপর রাস্তার উপর লোড আনলোড বাশেঁর ব্যবসা। এ যেন গোদের উপর বিষফোঁড়া। প্রতিদিন হাজার হাজার সাধারন মানুষের ভোগান্তী আর হয়রানির শিকার  দেখার যেন কেউ নেই। লাগামহীন বেলেল্লাপনা ব্যবসায়ীরা এবং কিছু কোম্পানি তাদের সুবিধার জন্য সাধারণ জনগণের ভুগছেন তাদের অধিনে।
স্থানীয় জন সাধারণ জানান যে তারা এই সমস্যার সম্মুখীন আর হতে চায়না। প্রশাসনের কাছে ভুক্তভোগী সাধারণ জনগণ এই সমস্যার সমাধান চায় এবং অতি দ্রুত এই ব্যপারে প্রশাসন যেন পদহ্মেপ নেয়।

আপনি আরও পড়তে পারেন