সাংবাদিক শহীদ নূরকে প্রাণ নাশের হুমকির প্রতিবাদে সুনামগঞ্জ প্রেসক্লাবের মানববন্ধন

সাংবাদিক শহীদ নূরকে প্রাণ নাশের হুমকির প্রতিবাদে সুনামগঞ্জ প্রেসক্লাবের মানববন্ধন
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
হাওরের ফসল রক্ষা বেড়িবাঁধ নির্মাণে অনিয়ম-দুর্নীতির সংবাদ প্রকাশ করায় সাংবাদিকে প্রাণ নাশের হুমকির প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
সুনামগঞ্জের হাওর রক্ষা বেড়িবাঁধ নির্মাণে অনিয়ম-দুর্নীতির সংবাদ প্রকাশ করায় আরটিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি সাংবাদিক শহীদ নূরকে প্রাণ নাশের হুমকি প্রদানকারী শান্তিগঞ্জ  উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম ও যুবলীগের উপ-দপ্তর সম্পাদক মতিউর রহমান মতিকে গ্রেপ্তারের দাবীতে ও হুমকির প্রতিবাদে সুনামগঞ্জ প্রেসক্লাব এর আয়োজনে ১৩ ই এপ্রিল রোজ বুধবার জেলা শহরস্থ ট্রাফিক পয়েন্টে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
অত্র মানববন্ধনে বক্তব্য রাখেন,  সুনামগঞ্জ প্রেসক্লাব এর সিনিয়র সহ সভাপতি বিজন সেন রায়, সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ, সাংবাদিক এ কে কুদরত পাশা, জসিম উদ্দিন, আমিনুল হক প্রমুখ।
বক্তারা তাদের বক্তব্যে, হুমকি প্রদানকারী ছাত্রলীগ নেতা নাইম আহমেদ ও যুবলীগ নেতা মতিউরকে গ্রেফতারের পাশাপাশি তাদের পেছনের বাঁধখেকো সিন্ডিকেট চক্রকে সনাক্ত করে আইনের আওতায় আনার দাবি জানান সাংবাদিক নেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন, দৈনিক  যুগান্তর এর  জেলা প্রতিনিধি মাহবুব পীর, বাংলাদেশ প্রতিদিন ও বাংলাভিশন টেলিভিশন প্রতিনিধি মাসুম হেলাল, একুশ টিভির জেলা প্রতিনিধি আব্দুস সালাম, বিজয় টিভির প্রতিনিধি অরুন চক্রবর্তী, বৈশাখী টেলিভিশনের প্রতিনিধি কর্ণবাবু দাশ, মানব তালুকদার, সিরাজুল ইসলাম শ্যামল, আনোয়ারুল হক, বাবুল আহমেদ, ফারুক আহমদ, তুরান ও আরিফ প্রমুখ।
উল্লেখ্য, বাঁধ ভেঙ্গে সুনামগঞ্জে হাওর ডুবির পর থেকে হাওরের বাঁধ নির্মাণে থাকা সিন্ডিকেট ও দুর্নীতির বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে আসছিলেন আরটিভির সুনামগঞ্জ প্রতিনিধি শহীদনূর আহমেদ। গত ১১ ও ১২ এপ্রিল সাংবাদিক শহীদনূরের মুটোফোনের মাধ্যমে প্রাণনাশের হুমকি প্রদান করেন শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইম আহমেদ, উপজেলা যুবলীগের উপ প্রচার সম্পাদক মতিউর রহমানসহ অজ্ঞাত ব্যক্তি। এই ঘটনায় নিরাপত্তা চেয়ে সুনামগঞ্জ সদর থানায় সাধারণ ডায়েরি করেছেন ভুক্তভোগী এই সাংবাদিক।

আপনি আরও পড়তে পারেন