কিশোরগঞ্জের ইটনায় তিনজনের মরদেহ উদ্ধার।

কিশোরগঞ্জের ইটনায় তিনজনের মরদেহ উদ্ধার।
মাহফুজ হাসান,কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের ইটনায় হাওরে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার(১৪ জুন) সকাল ৯টার দিকে মরদেহগুলো উদ্ধার করা হয়। উপজেলার বড়িবাড়ি ইউনিয়নের এন সহিলা গ্রামের সামনে হাওর থেকে। বিষয়টি নিশ্চিত করেছেন কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু জর গিফারী।
তিনি জানান, সকাল ৮টার দিকে ৪ সদস্যের একটি ডুবুরিদল উদ্ধারকাজ শুরু করে। ৯টার দিকে নিখোঁজ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়।এর আগে সোমবার বিকেলে এন সহিলা গ্রামের সামনের হাওরে এ দুর্ঘটনা ঘটে।
ওই তিনজন হলেন করিমগঞ্জ উপজেলার নোয়াবাইদ ইউনিয়নের হালগড়া গ্রামের  সিরাজ উদ্দিন(৬০) ও তার ছেলে  ওয়াসিম (৩৫)এবং তাড়াইল উপজেলার দামিহা এলাকার  মাসুদ মিয়া(২৫)।
বড়িবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস ছাত্তার জানান, সোমবার সকালে তাড়াইল উপজেলার দামিহা এলাকা থেকে নৌকায় করে গাছের ডালপালা নিয়ে ইটনা সদর ইউনিয়নের বেতেগার দিকে রওনা দেন নৌকাটি। বড়িবাড়ি ইউনিয়নের এন সহিলা গ্রামের সামনে হাওরে পৌঁছালে ঝোড়ো বাতাস শুরু হয়। এতে ডুবে যায় নৌকাটি। এ সময় নৌকায় থাকা দুইজন সাঁতারে মাছ ধরার নৌকায় উঠতে পারলেও নৌকায় থাকা অন্য তিনজন নৌকাসহ পানির নিচে তলিয়ে যায়। পরে আজ সকালে ডুবে যাওয়া নৌকাসহ নিখোঁজ তিনজনকে উদ্ধার করে পুলিশ, ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও স্থানীয় লোকজন।

আপনি আরও পড়তে পারেন