সুনামগঞ্জে নৌ-বাহিনীর উদ্যোগে ক্ষুধার্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সুনামগঞ্জে নৌ-বাহিনীর উদ্যোগে ক্ষুধার্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ তিন শতাধিক অসহায় ক্ষুধার্ত মানুষের মাঝে বাংলাদেশ নৌবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
বাংলাদেশ নৌ-বাহিনীর উদ্যোগে সুনামগঞ্জে চলমান স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত ক্ষুধার্ত  মানুষের মাঝে বিভিন্ন রকমের ত্রাণ সামগ্রী বিতরন করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ নৌ-বাহিনীর উদ্যোগে আজ ১৫ ই জুলাই রোজ শুক্রবার সকাল ১০ ঘটিকার সময় সুনামগঞ্জ পৌর শহরের ওয়েজখালীস্থ বাংলদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কার্যালয়ের মাঠে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবার প্রতি চাউল, ডাইল, চিড়া ও তৈল জাতীয় খাদ্য সামগ্রী তিন শতাধিক পরিবারের মধ্যে  বিতরণ করেছেন বাংলাদেশ নৌ-বাহিনীর কমান্ডার মোঃ কামরুল আবেদীন ও লেঃ মোহাম্মদ খালিদ।
এ সময় উপস্থিত ছিলেন বাংলদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সুনামগঞ্জ অঞ্চলের জেলা কমান্ড্যান্ট মোঃ কামরুজ্জামান ও এ্যাডজুটেন্ট মোঃ রফিকুল ইসলাম ও নৌবাহিনীর অন্যান্য সদস্য বৃন্দ সহ সুবিধাভোগী জনসাধারণ।
খাদ্য সামগ্রী বিতরনকালে বাংলাদেশ নৌ-বাহিনীর কমান্ডার মোঃ কামরুল আবেদীন বলেন,স্মরণকালের ভয়াবহ বন্যায় সুনামগঞ্জের মানুষ যখন আক্রান্ত ও ক্ষতিগ্রস্থ ঠিক সেই সময়টাকে জেলা প্রশাসনের সাথে সমন্বয় করে বাংলাদেশ নৌবাহিনীর দুটি ইউনিট সুনামগঞ্জে এবং জামালগঞ্জে বন্যার্তদের উদ্ধার তৎপরতার পাশাপাশি ত্রান কাজে অংশগ্রহন করেন। ইতিমধ্যে বাংলাদেশ নৌ-বাহিনী ২৭ হাজার ৩৪৫টি পরিবারের মাঝে খাদ্র সহায়তা প্রদান এবং ১৭ হাজার ৯২০টি পরিবারের মাঝে রান্না করা খাবার বিতরণ করে আসছে। তিনি আরো বলেন,যতদিন বন্যার্ত মানুষজন স্বস্তিতে ফিরে না আসবে ততদিন নৌবাহিনী বন্যার্তদের পাশে থেকে সবধরনের সহায়তা করবে। বিত্তবানরাও বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।

আপনি আরও পড়তে পারেন