জগন্নাথপুর এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

জগন্নাথপুর এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুর এর পল্লীতে রহিমা (৪২) নামক এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।
এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়ন এর অন্তর্ভুক্ত শ্রীরামসি গ্রাম নিবাসী মোঃ নজরুল ইসলাম এর স্ত্রী রহিমা বেগম (৪২) প্রতিদিনের ন্যায় ২৬ শে আগষ্ট রোজ শুক্রবার দিবাগত রাতের খাওয়া -দাওয়া শেষে নিজ শয়নকক্ষে ঘুমিয়ে পড়েন। ভোরে এই নারীর স্বামী নজরুল ইসলাম ফজরের নামাজের জন্য ঘুম থেকে উঠে স্ত্রীকে দেখতে না পেয়ে খোঁজতে গিয়ে দেখতে পান রান্না ঘরের তীরের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় ঝুলছেন। তাঁর সুর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরী করে লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেছে।
এব্যাপারে স্থানীয় ওয়ার্ড  মেম্বার মোঃ মাহবুব হোসেন বলেন,  নিহত রহিমা বেগম (৪২) তিন সন্তানের জননী। তিনি দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেছে।

আপনি আরও পড়তে পারেন