কাঠালিয়ায় উত্যক্তের প্রতিবাদ করায় বসতঘরে হামলা।

কাঠালিয়ায় উত্যক্তের প্রতিবাদ করায় বসতঘরে হামলা।
ঝালকাঠি প্রতিনিধিঃ 
কাঠালিয়া উপজেলার ৪নং ইউনিয়নের ০২ নং ওয়ার্ডের দহ্মিন আউরা গ্রামে মো শাহজালাল এর স্ত্রী গোসল করতে ঘাটলায়  যাওয়ার পথে নিয়মিত উত্যক্ত ও  করার প্রতিবাদ করায় বসতঘরে হামলা চালিয়ে ভাঙচুর, মারধরের অভিযোগ উঠেছে রাবী হাওলাদারের উপর। 
উত্যক্তের শিকার ওই নারী বলেন, দুপুরে ঘাটলায় গোসল করতে গেলে ও বিভিন্ন সময় পানি আনতে গেলে  প্রায়ই, মোঃ বাদল হাওলাদার -মন্টুর ছেলে- রব্বী হাওলাদার সহ দোকানে থাকা  কিছু বখাটে ছেলে বেশ-কয়েক দিন যাবত নানা অশ্লীল কথা বলে ও অঙ্গভঙ্গি করে আমাকে উত্যক্ত করে আসছে। অনেক নিষেধ করা সত্ত্বেও তারা বিরত হয় না। ০৪-০৯-২০২২ রবিবার সকাল ৮.০০ ঘটিকায় সময় উত্যক্ত করার প্রতিবাদ করলে লোকজন নিয়ে আমাদের বসতঘরে হামলা চালায় রাব্বী হাওলাদার।
এ ঘটনায় কাঠালিয়া থানায় উত্যাক্ত ও হামলাকারী মো. রাব্বি হাওলাদার  সহ তিন  জনকে  আসামি করে,  লিখিত অভিযোগ করেন উত্যক্তের শিকার ওই নারীর স্বামী শাহজামাল হাওলাদার।
শাহজামাল হাওলাদার জানান, আশ্রয়ন প্রকল্পের জমি দখল করে ঘাটলার পাশে রাব্বি দোকানঘর করেছেন। মহিলারা গোসল করতে আসলে বিভিন্ন ধরনের উত্যক্ত  কথা বলে দোকানে থাকা লোকজন, আমার স্ত্রী বাধা দিলে লাঠিশোটা নিয়ে এসে  রাব্বি  আমার বসতঘরে হামলা চালায়। তাই আমি তিনজনকে আসামি করে থানায় অভিযোগ করেছি। সরেজমিনে গিয়ে সোনা যায় সরকারি জমিতে দোকান ঘর তুলে দিয়ে কাঠালিয়া শ্রমিক দলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ৬০ হাজার ঘুষ নেয় এত দহ্মিন আউরা জুড়ে কানা ফুঁসা ফুঁসি করছে। হিন্দু সম্প্রদায়ের মানুষজন সাংবাদিক দের বলেন আমাদের এক শতাধিক বছরের ঘটলায় যা-ও অসম্ভব হয়ে দারিয়েছে।
অনেক পরিবারের লোকজন বলেন ঘটলার পাসে দোকান দেওয়া আমাদের মেয়ের ঘাটলায়া যেতে পারছেনা তাই পানি সংকটের কারণে আমাদের মেয়েদের পিরিয়ডের সমস্যা হচ্ছে মৃত্যুর ঝুঁকি বারছে।
এবিষয় রাব্বী হাওলাদার বলেন আমি শ্রমিক দলের সদস্য না’ তবে আমি সরকারি জমিতে দোকান ঘর তুলছি ৩৫ পরিবারের একটু সমস্যা হয়।

আপনি আরও পড়তে পারেন