শুধু সহায়তার অপেক্ষায় থাকলে হবেনা,কাজ করতে হবে- শান্তিগঞ্জে পরিকল্পনা মন্ত্রী

শুধু সহায়তার অপেক্ষায় থাকলে হবেনা,কাজ করতে হবে- শান্তিগঞ্জে পরিকল্পনা মন্ত্রী
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়ন এর অগ্রযাত্রা দুর্বার গতিতে এগিয়ে চলছে। সর্বক্ষেত্রে উন্নয়ন বান্ধব বাংলাদেশের সরকার গরীবের জন্য কাজ করছে এবং সবসময় জনস্বার্থে কাজ করবে। তবে আমাদের সহযোগিতা করতে হবে। সরকারীভাবে সুনামগঞ্জের আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্তদের ঘর নির্মাণ , ত্রাণ ও আর্থিক সহযোগিতা দেওয়া হয়েছে। আরো দেওয়া হবে। নিরাশ হওয়ার কারণ নেই। শুধু সহায়তার জন্য অপেক্ষায় থাকলে হবেনা, কাজ করতে হবে। তবেই স্বাবলম্বী হতে পারবেন। দেশের অবস্থা খুব ভাল আছে, সামনে আরো ভাল হবে। তিনি আরও বলেন, প্রবাসীরা দেশের উন্নয়নে সবসময় কাজ করছেন। কুয়েতি দাতা সংস্থা সোসাইটি ফর সোস্যাল অ্যান্ড টেকনোলজিক্যাল সাপোর্ট হতদরিদ্র মানুষের জন্য কাজ করছে। এই সংগঠন সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি।
১৭ ই সেপ্টেম্বর রোজ শনিবার সকাল ১১ ঘটিকার সময় সুনামগঞ্জে পরিকল্পনা মন্ত্রীর হিজল বাড়ীর আরফান আলী বৈঠক খানায়   কুয়েতি দাতা সংস্থা সোসাইটি ফর সোস্যাল অ্যান্ড টেকনোলজিক্যাল সাপোর্ট এর পক্ষ থেকে ফিউচার ব্রীজ ফাউন্ডেশন এর উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত হতদরিদ্র মানুষের মাঝে ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেছেন মাননীয় পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান।
এসময় উপস্থিত ছিলেন, সংসদ সদস্য মোঃ মুহিবুর রহমান মানিক, সংরক্ষিত নারী সংসদ সদস্য শামীমা আক্তার খানম,এসএসটিএস এর কান্ট্রি ডিরেক্টর ড.সাঈদ সাবরী রাগব আলী, ফিউচার ব্রীজ ফাউন্ডেশন এর চেয়ারম্যান আমিনুল ইসলাম শান্ত, ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন জার্নালিস্ট এর সিনিয়র সদস্য মোঃ ইসমাইল আহসান, শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার উজ জামান, পরিকল্পনা মন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব মোঃ হাসনাত হোসাইন ও শান্তিগঞ্জ উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন প্রমূখ সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন।

আপনি আরও পড়তে পারেন