সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির পঞ্চম প্রতিষ্টা বার্ষিকী অনুষ্ঠিত

সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির পঞ্চম প্রতিষ্টা বার্ষিকী অনুষ্ঠিত
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে দায়িত্ব দিয়েছেন। আমি ছোট একটি মন্ত্রণালয়ে কাজ করি।কোন জেলায় কি কাজ হচ্ছে তা সাইনবোর্ডে লেখা থাকে। আমরা হাওর এলাকাবাসী সবসময় অবহেলিত। এখন একটি বড় কাজ হচ্ছে। আর সেটি হল সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর জায়গা নির্ধারণ করা হয়েছে। হাওরবাসীর উচ্চ শিক্ষার যে স্বপ্ন তা বাস্তবায়িত হবে। ইতিমধ্যে উপাচার্য নিয়োগ হয়েছে, ক্রমান্বয়ে আরও কাজ হবে আশা করছি।নির্বাচন প্রসঙ্গে তিনি আরও বলেন, বিএনপি নির্বাচনে আসবে কিনা তাদের ব্যাক্তিগত ব্যাপার। এটা আমরা বলতে পারবও না। তবে আমরা চাই সবাই নির্বাচনে আসুক। রাজনীতিবিদরা প্রতিদিন এনিয়ে অনেক কথা বলছেন। আপনারা শুনছেন। বিএনপি যদি দেশের সংবিধান ও আইন মানে তাহলে তাদের অবশ্যই নির্বাচন আসা উচিৎ। নির্বাচন চর্চার বিষয়।হানা-হানি কিংবা মারা-মারি নয়। শান্তিপূর্ণ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে এটাই জাতি প্রত্যাশা করে। মন্ত্রী আরো বলেন, দ্রব্যমূল্য ইতিমধ্যে নিয়ন্ত্রণে এসেছে, আরও আসবে। আমরা সব সময় চেষ্টা করি মানুষ যাতে স্বস্তির মধ্যে থাকেন।বিশ্বব্যাপী সংকট চলছে। এজন্য আমাদেরকে আরও  সাশ্রয়ী হতে হবে।
১৭ ই সেপ্টেম্বর রোজ শনিবার দুপুরে সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমিতে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ লতিফুর রহমান রাজু’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হিমাদ্রি শেখর ভদ্রের পরিচালনায় অনুষ্ঠিত সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির পঞ্চম প্রতিষ্টা বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেছেন পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ -১ আসন এর সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন,
সুনামগঞ্জ -৪ আসন এর সংসদ সদস্য এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান, সংরক্ষিত নারী আসন এর সংসদ সদস্য শামীমা আক্তার খানম, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ এর সাবেক চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, সুনামগঞ্জের জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন, জেলা পুলিশ সুপার মোহাম্মদ এহ্শান শাহ্, সুনামগঞ্জ পৌর সভার মেয়র নাদের বখত, তাহিরপুর উপজেলা পরিষদ এর চেয়ারম্যান করুণা সিন্ধু বাবুল, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ও জেলা যুবলীগ এর আহবায়ক খায়রুল হুদা চপল।
 অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি আল হেলাল, সেলিম আহমদ তালুকদার, সাবেক সহ-সভাপতি শাহজাহান চৌধুরী, মাসুম হেলাল, সাবেক সাধারন সম্পাদক মাহবুবুর রহমান পীর ও সাংবাদিক শামস শামীম প্রমূখ।

আপনি আরও পড়তে পারেন