পূজা উপলক্ষে সবচেয়ে কম দামে ৪৩ ইঞ্চি ফোরকে অ্যান্ড্রয়েড টেলিভিশন |

পূজা উপলক্ষে সবচেয়ে কম দামে ৪৩ ইঞ্চি ফোরকে অ্যান্ড্রয়েড টেলিভিশন |
পূজা উপলক্ষে ব্র্যান্ড বাজার নিয়ে আসলো সবচেয়ে কম দামে ৪৩ ইঞ্চি ফোরকে অ্যান্ড্রয়েড টেলিভিশন | বাংলাদেশ একটি শান্তি ও সমৃদ্ধির দেশ এখানে সকল ধর্ম অবলম্বী একসাথে তাদের সমস্ত ধর্মীয় উৎসবগুলো পালন করে থাকে। পূজা উপলক্ষে EPSOON ৪৩ ইঞ্চি স্মার্ট 4k অ্যান্ড্রয়েড টেলিভিশন সবচেয়ে কম দামে মাত্র ২২,৫০০ টাকা পাওয়া যাচ্ছে ব্র্যান্ড বাজার অনলাইন শপে।
নতুন এই EPSOON ৪৩ ইঞ্চি ফোরকে আলট্রা এইচডি টিভি (43 -inch 4K UHD TV) এর আল্ট্রা-ব্রাইট ডিসপ্লে প্যানেলের সাথে এসেছে দুর্দান্ত ভিজুয়াল ও ওয়াইড অ্যাঙ্গেল । আসুন ৪৩ ইঞ্চি এই স্মার্ট ফোরকে আল্ট্রা এইচডিটিভি টির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক ।
EPSOON ফোরকে আল্ট্রা এইচডি টিভির দাম রাখা হয়েছে বাংলাদেশে ২২৫০০/- । ব্র্যান্ড বাজার অনলাইন স্টোর থেকে সহজেই আপনারা এই টিভিটি কিনতে পারবেন।

EPSOON 43-inch 4K UHD TV এর স্পেসিফিকেশন, ফিচার

EPSOON 43-inch 4K UHD TV-তে সারাউন্ড সাউন্ড প্রযুক্তির সাথে একটি ইনবিল্ট স্পিকার সেটআপ রয়েছে, যা ২৪ ওয়াট আউটপুট দেয়। এই স্মার্ট টেলিভিশনে একটি বেজেল-লেস 4K UHD ডিসপ্লে রয়েছে। এই স্মার্ট টিভিটি ক্লাউড-ভিত্তিক অ্যান্ড্রয়েড ৯.০ (AOSP) অপারেটিং সিস্টেমে চলে। এতে ভয়েস অ্যাসিস্ট্যান্ট এবং বিল্ট-ইন মীরা কাস্ট প্রযুক্তি উপস্থিত।

EPSOON 43-inch 4K UHD TV ফার ফিল্ড মাইকের সাথে এসেছে, যা ব্যবহারকারীদের ভয়েস কমান্ডের মাধ্যমে ডিভাইসটি নিয়ন্ত্রণ করার অনুমতি দেয়। এতে Amazon Prime Video, Netflix, Disney+ Hotstar, YouTube সহ বিভিন্ন অ্যাপ্লিকেশন প্রি-ইন্সটল আছে। আবার এতে পারফরম্যান্সের জন্য রয়েছে ১.৯৫ ক্লক স্পিডের কোয়াড-কোর প্রসেসর। স্মার্ট টিভিটি ৩টি এইচডিএমআই ২.০ পোর্ট, ২টি ইউএসবি পোর্ট এবং একটি আরএফ কানেক্টিভিটি আউটপুট অফার করবে।

https://www.youtube.com/watch?v=4tKGoznE60I

 

আপনি আরও পড়তে পারেন