সনি ব্রাভিয়া 43X75K ৪৩ ইঞ্চি স্মার্ট ফোরকে Google টেলিভিশন ২০২২

সনি ব্রাভিয়া 43X75K ৪৩ ইঞ্চি স্মার্ট ফোরকে Google টেলিভিশন ২০২২
সনি ব্রাভিয়া 43X75K ৪৩ ইঞ্চি স্মার্ট ফোরকে google টেলিভিশন ২০২২ সালের মডেল সবচেয়ে কম দামে দিচ্ছে ব্র্যান্ড বাজার বাংলাদেশে। দাম মাত্র ৭০ হাজার ৫০০ টাকা। এর সাথে পাচ্ছেন ফ্রি ওয়াল মাউন্টেড এবং ৫০০ টাকা ডেলিভারি চার্জ দিলেই আপনার বাসায় টিভিটি পৌঁছে যাবে ঢাকার মধ্যে। আরো বিস্তারিত জানতে নিচের নাম্বারে ফোন করতে পারেন : ০১৬১৮০২৮৫৯০ / ০১৬১৯৫৫০০৩০ ।
কেন কিনবেন Sony Bravia 43 ইঞ্চি এই 4k স্মার্ট google টিভিটি তা এখন বিস্তারিত বলবো :
সনি ব্রাভিয়া ৪৩ ইঞ্চি Google টিভিটি খুবই চমৎকার এবং ২০২২ সালের মডেল এই স্মার্ট টিভিটি ফোরকে রেজুলেশন প্যানেল রয়েছে, এস ডি আর টেকনোলজি রয়েছে, সাইমোনিয়াস প্রো ডিসপ্লে রয়েছে, দুইটি ইউএসবি পোর্ট ও চারটি এইচডিএমআই পোর্ট, ডিজিটাল অডিও আউটপুট ও রেগুলার অডিও ভিডিও কোড পাচ্ছেন এই টিভির সাথে। তিন ভাবে ইন্টারনেট কানেক্ট করবে ওয়াইফাই বিলটিং আছে ইথারনেট পোর্ট দেওয়া রয়েছে এবং মোবাইল ফোন থেকে হটস্পট ব্যবহার করতে পারবেন। গুগল প্লে স্টোর বিলটিন থাকার ফলে আমরা মোবাইল ফোনে যেভাবে প্লেস্টোরের মাধ্যমে যেকোনো অ্যাপস ডাউনলোড করে ব্যবহার করতে পারি ঠিক একইভাবে এখানেও আপনি অ্যাপস ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। অত্যান্ত উচ্চ মানের প্রসেসর দিয়ে তৈরি করা যেটি অন্য কোন ব্র্যান্ডের টেলিভিশন এখন পর্যন্ত ব্যবহার করতে পারেননি , সেই ফোরকে এইচডিআর প্রসেসর এই টেলিভিশনে ব্যবহার করা হয়েছে।
ওয়ারেন্টি এবং গ্যারান্টি বিষয়ে আপনারা পাচ্ছেন দুই বছরের প্যানেল রিপ্লেসমেন্ট গ্যারান্টি ও এক বছর স্পেয়ার পার্টস এর ওয়ারেন্টি এবং 10 বছরের সার্ভিস।
টেলিভিশনটি দেখে নিতে চাইলে চলে আসতে পারেন ব্র্যান্ড বাজারের ডিসপ্লে সেন্টারে।
হাউস নম্বর ৩, রোড নম্বর ৩, ধানমন্ডি সিটি কলেজের ঠিক পাশে, মিরপুর রোড এর উপরে, হ্যাপি আরকিড শপিং মলের দ্বিতীয় তলায়, ৭ নাম্বার: ২৯ -৩০।
ফোনে অর্ডার করতে চাইলে ফোন করতে পারেন : ০১৬১৯৫৫০০৩০ / ০১৬১৮০৩৮৫৯০
Product Warranty :

This product This  Sony X75K 43″ comes with 2 Year Panel Replacement Guaranty , 1 Year Spare Parts, 10 years service warranty.

Brand Bazaar
Happy Arcade Shopping Mall
Shop No # 29-30, 1st Floor, House No # 3, Road No # 3, Dhanmondi, (Back Side of City College), , Dhaka-1205
Mobile:  01619550030 / 01799922318

Sony 43 inch 4K Google Android Smart TV Price in Bangladesh 

 

আপনি আরও পড়তে পারেন