দোহারে আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত

দোহারে আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত
দোহার-নবাবগঞ্জ প্রতিনিধিঃ
ঢাকার দোহার উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগ ঢাকা জেলা শাখার সম্মেলন উপলক্ষে যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২২ অক্টোবর) দুপুরে দোহার পৌরসভা অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে সভায় প্রধান অতিথি ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমেদ এমপি। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে বেনজীর আহমেদ বলেন, বিএনপি জামাত জোট সরকারের কাউকে আর মাঠে নামতে দেয়া হবেনা। এই সম্মেলন থেকে দেশ বিরোধীদের বিরুদ্ধে আন্দোলন শুরু হবে। তাই আওয়ামী লীগের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে।
দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল হক বেপারীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, মহিলা বিষয়ক সম্পাদক লাবন্য ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুল, সাবেক সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, আওয়ামী লীগ নেতা লায়ন আব্দুস সালাম চৌধুরী, বাংলাদেশ আওয়ামীলীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য সুরুজ আলম সুরুজ, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনার কলি পুতুল, বিলাসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাশেদ চোকদার, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন