ভূঞাপুরে মটরসাইকেল দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

ভূঞাপুরে মটরসাইকেল দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

মোঃ আব্দুর রহীম মিঞা (টাঙ্গাইল) ভূঞাপুর প্রতিনিধি ঃ

 

মটরসাইকেল দুর্ঘটনায় টাঙ্গাইলের ভূঞাপুরে মোঃ লিটন (১৫) নামে এক স্কুর ছাত্র নিহত হয়েছেন।   গুরুতর আহত হয়েছে তার বন্ধু শাওন (১৫) মারুফ (১৫) জয়নাল আবেদীন(১৫)। বৃহস্পতিবার ২৭ অক্টোবর সকাল ৬টার দিকে ফলদা ঘোনাপাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ভূঞাপুর স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোঃ লিটনকে মৃত ঘোষনা করেন। । নিহত লিটন  গোপালপুর উপজেলার জ্যোতআতাউল্ল্যা গ্রামের আয়নাল হকের ছেলে।  আহতরা একই গ্রামের আব্দুল খলিলের ছেলে শাওন ,মোঃ রইজ উদ্দিনের ছেলে মারুফ ও আবুল হােসেনের ছেলে জয়নাল আবেদীন ।  এরা সকলেই  ফলদা রামসুন্দর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনির ছাত্র । এদের মধ্যে মারুফ ও জয়নাল আবেদীনকে  টাঙ্গাইল সদর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
স্থানীয়দের সুত্রে জানা যায় তারা ৪ জন একই মোটরসাইকেলে ফলদা ঘোনাপাড়া  রওশন স্যারের কাছে প্রাইভেট পড়তে বের হন। বন্ধু মারুফের মোটরসাইকেলটি চালাচ্ছিলেন লিটন নিজেই। ফলদা ঘোনাপাড়া এলাকায় পৌছানোর সঙ্গে সঙ্গে নিয়ন্ত্রন হায়িরে গাছের সঙ্গে ধাক্কা লেগে সবাই ছিটকে পড়ে গুরুত আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে ভূঞাপুর স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোঃ লিটনকে মৃত ঘোষনা করে।
মারুফের মামা আমিনুল ইসলাম জানান মারুফ ফলদা দিঘুলিয়া পাড়া রওশন স্যারের কাছে প্রাইভেট পড়তো । আজও প্রাইভেট পড়ার উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে বের হয়। পরে ফলদা দিঘুলিয়া পাড়া পৌছালে মোটরসাইকেলটি দুর্ঘনায় কবলিত হয়ে ওরা আহত হয় এবং ওর বন্ধু লিটন নিহত হন।
ভূঞাপুর স্বাস্থ্যকমপ্লেক্সে কর্তব্যরত মেডিকেল অফিসার খাদেমুল ইসলাম জানান সকাল ৮ টার দিকে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ৪ জনকে হাসপাতালে  নিয়ে আসে এদের মধ্যে  মোঃ লিটনকে মৃত ঘোষনা করা হয়। বাকী দুই জনকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
ভূঞাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফরিদুল ইসলাম জানান সংবাদ পেয়ে থানার পুলিশ সদস্য এসআই মাহমুদুল হককে  হাসপাতালে পাঠানো হয়েছে দুর্ঘনা সম্পর্কে খোঁজ নেওয়ার জন্য।

 

 

আপনি আরও পড়তে পারেন