নরসিংদী মেঘনা নদীতে মাদ্রাসার ২ ছাত্র নিখোঁজ

নরসিংদী মেঘনা নদীতে মাদ্রাসার ২ ছাত্র নিখোঁজ

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি:
নরসিংদীর আলোকবালী ইউনিয়নের চর আফজালে পিকনিকে এসে মাদ্রসার দুই ছাত্র নিখোঁজ রয়েছে। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সন্ধ্যা ৫ টার দিকে ফুটবল খেলা শেষে অন্যান্যদের সাথে মেঘনা নদীতে গোসল করতে নামার পর পানিতে ডুবে যাওয়ার ঘটনা ঘটেছে। তাদের এখনো উদ্ধার করা যায়নি। নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূইয়া এই তথ্য নিশ্চিত করেছেন।

তাদের লাশ উদ্ধারে নরসিংদীর নৌ পুলিশ ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কাজ করছে।এ দিকে ঘটনাটি জানাজানি হওয়ার পর পরিবারে চলছে শোকের মাতম।

নিখোঁজ ছাত্ররা হলেন, পলাশ থানার ঘোড়াশাল পৌরসভার দড়িপাড়া গ্রামের পত্রিকার এজেন্ট আজিজুল হকের ছেলে মো. গালিব মিয়া (১৫) এবং রায়পুরা উপজেলার বড়ইতলা গ্রামের হারুন মিয়ার ছেলে সহিদুল ইসলাম মাফফুজ (১৭)। তারা উভয়েই সদর উপজেলা ঘোড়াদিয়া মুহম্মদীয়া ইন্টারন্যাশনাল তাহফুজুল কুরআন মাদ্রসার শিক্ষার্থী এবং উভয়ে কুরআনে হাফেজ।

জানা যায়, মাদ্রাসার বার্ষিক পিকনিকের অংশ হিসেবে আজ বৃহস্পতিবার সকাল ১০ টার দিজে ওই মাদ্রাসা থেকে শিক্ষকসহ ৩২ জন আলোকবালী ইউনিয়নের চর আফজালে যায়। বিকালে ফুটবল খেলা শেষে ৫ টার দিকে মেঘনা নদীতে গোসল করতে নামলে শিক্ষকসহ বাকি ৩০ জনকে খুঁজে পাওয়া গেলেও অনেক খোজাখুঁজির পর ভুক্তভোগীদের আর খুঁজে পাওয়া যায়নি। পরে পুলিশকে বিষয়টি জানানো হলে সদরের করিমপুর নৌ পুলিশ ঘটনাস্থলে যায়। অনেক খুঁজাখুঁজি করে তাদের না পেয়ে ও ডুবুবি দল না থাকায় গতরাত ৯ টায় উদ্ধার অভিযান শেষ করেন।

করিমপুর নৌ পুলিশের ইনচার্জ ফরিদ উদ্দিন আহমেদ বলেন,” আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। নরসিংদীর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি না থাকায় এবং গভীর রাত হয়ে যাওয়ায় গতকালের (বৃহস্পতিবার) উদ্ধার কাজ শেষ করেছি। আজ (শুক্রবার ) ঢাকা থেকে ডুবুরিদল আসার পর আবারও উদ্ধার কাজ শুর করা হবে।”

 

আপনি আরও পড়তে পারেন