দোহার-নবাবগঞ্জে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

দোহার-নবাবগঞ্জে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন
দোহার-নবাবগঞ্জ প্রতিনিধিঃ
ঢাকার দোহার নবাবগঞ্জ উপজেলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিধি ও জনসাধারণের সাথে মতবিনিময়, অনুদান, ত্রাণ, কৃষি উপকরণ বিতরণ, ট্যাব ও ক্রীড়া সামগ্রী বিতরণ করেছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা এবং  ঢাকা-১ আসন (দোহার-নবাবগঞ্জ) এর সাংসদ সদস্য সালমান ফজলুর রহমান এমপি।
শনিবার (১২ নভেম্বর) বেলা ১২ টার দিকে উপজেলা চত্বরে আয়োজিত অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসকল সামগ্রী বিতরণ করেন তিনি। এছাড়া তিনি উপজেলার মুকসুদপুর ইউনিয়ন পরিষদ ভবন ও নয়াবাড়ি ইউনিয়ন ভূমি অফিসের উদ্বোধন করেন।
এসময় তিনি বলেন, রাশিয়া উইক্রেন যুদ্ধের কারণে সারাবিশ্বের মধ্যে সংকট দেখা দিয়েছে। আমাদের দেশেও খাদ্য সামগ্রী, জালানি তেল, গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বৃদ্ধি পেয়েছে। আমরা এটা নিয়ন্ত্রণ করার চেষ্টা করছি। খাদ্য সংকট মোকাবেলায় আপনাদের বাড়ির আশেপাশে কোনো জায়গা খালি ফেলে রাখবেন না। যার যতটুকু জমি আছে সেখানে চাষ করে ফসল ফলান। যদি কৃষি খাতে ঋণের প্রয়োজন হয় সে ক্ষেত্রে কৃষি ঋণ দেয়ার ব্যবস্থা করা হয়েছে।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের প্রতিটি ক্ষেত্রে উন্নয়ন করেছে। যারা এই উন্নয়নকে অস্বীকার করে তারা চোখে দেখে না। তারা চোখ থাকতে অন্ধ।
এরপর তিনি নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন জায়গা পরিদর্শন করেন।
এ সময় উপস্থিত ছিলেন, দোহার উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, মন্ত্রীপরিষদের পরিকল্পনা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব এ.এফ.এম ফিরোজ মাহমুদ নাঈম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোবাশ্বের আলম, সাধারণ সম্পাদক মো. নুরুল হক বেপারী, দোহার পৌরসভার মেয়র মো. আলমাছ উদ্দিন, দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তফা কামাল, নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সিরাজুল ইসলাম, মুক্তিযোদ্ধাবৃন্দ, সকল ইউপি চেয়ারম্যানগণ সহ আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মী।

আপনি আরও পড়তে পারেন