বদলগাছীতে র‌্যাবের অভিযান, ৪ হাজার ৩শ’ ৪৫ লিটার মদ সহ দু’জন আটক

বদলগাছীতে র‌্যাবের অভিযান, ৪ হাজার ৩শ' ৪৫ লিটার মদ সহ দু'জন আটক

মোঃ ফারুক হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ-

নওগাঁয় চোলাই মদ তৈরির কারখানায় র‌্যাবের অভিযানে ৪ হাজার ৩শ’ ৪৫ লিটার চোলাই মদ সহ দু’জন মাদক কারবারী আটক।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্প থেকে প্রতিবেদক কে জানানো হয়, মাদক বিরোধী অভিযানে ৪ হাজার ৩শ’ ৪৫ লিটার চোলাই মদ সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১২ নভেম্বর) বেলা আনুমানিক ১২:৪৫ এর দিকে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি চৌকশ অপারেশনাল দল স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে বদলগাছী উপজেলার মথুরাপুর ইউপি’র কাষ্টগাড়ী গ্রামের একটি বাঁশ ঝাড়ের ভেতর অভিযান পরিচালনা করে ৪ হাজার ৩শ’ ৪৫ লিটার চোলাই মদ, ৫টি প্লাস্টিক বালতি, ৬টি ড্রাম, ৫টি সিলভার পাতিল, ১টি আর্থিং পাতিল, ১২ টি প্লাস্টিকের বোতল ও ২ টি মোবাইলসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ মামুন হোসেন (৩৮), পিতা-মৃত আবুল হোসেন মন্ডল, সাং-উত্তর কাষ্টগাড়ী, ২। মোঃ সবুজ হোসেন (২০), পিতা-মোঃ সাইফুল ইসলাম, সাং- কাষ্টগাড়ী সাজিপাড়া, উভয় থানা-বদলগাছি, জেলা-নওগাঁদ্বয়কে চোলাই মদ (প্রস্তুত) তৈরিকালে হাতেনাতে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, অভিযুক্ত আসামীদ্বয় স্থানীয় বাজারে বিক্রির জন্য অবৈধভাবে চোলাই মদ উৎপাদন করতো।

এ বিষয়ে আটককৃত আসামীদের বিরুদ্ধে নওগাঁ জেলার বদলগাছি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ অনুসারে একটি মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন এবং প্রয়োজনীয় প্রমাণাদি রাখার পর উদ্ধারকৃত অবশিষ্ট চোলাই মদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ধারা ২৯(৩) অনুযায়ী ঘটনাস্থলেই ধ্বংস করা হয়েছে বলেও নিশ্চিত করেছেন র‌্যাব বলে জানা যায়।

এ ব‍্যপারে বদলগাছী থানার অফিসার ইনচার্জ আতিয়ার রহমান বলেন, আটককৃত আসামীদের বিরুদ্ধে বদলগাছী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ আইন ২০১৮ এর ধারা ২৯(৩) অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে।

 

আপনি আরও পড়তে পারেন