ছাতকে প্রিয়জন ফাউন্ডেশন এর উদ্যোগে কম্বল বিতরণ

ছাতকে প্রিয়জন ফাউন্ডেশন এর উদ্যোগে কম্বল বিতরণ
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ)+ স্টাফ রিপোর্টারঃ
ছাতকে প্রিয়জন ফাউন্ডেশন এর উদ্যোগে দুই শতাধিক  শতাধিক মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।
দেশ-বিদেশে বসবাসরত বাংলাদেশিদের হাতে গড়া আর্থ মানবতার সেবায় নিয়োজিত সামাজিক সংগঠন ” প্রিয়জন ফাউন্ডেশন” এর উদ্যোগে হত-দরিদ্র শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ উপলক্ষে ১৮ ই জানুয়ারী রোজ বুধবার দুপুরে সুনামগঞ্জের ছাতক উপজেলার শ্রীপতিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে প্রিয়জন ফাউন্ডেশন এর সহ-সভাপতি মোঃ শফিক আহমদ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ এনামুল হক লিলুর পরিচালনায় কম্বল বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর তিনবারের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন প্রভাষক মাওলানা মোঃ তরিকুল ইসলাম।
অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভাতগাঁও ইউনিয়ন পরিষদ এর সফল চেয়ারম্যান মোঃ আওলাদ হোসেন মাষ্টার,
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শাহজালাল মহাবিদ্যালয় এর ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মোঃ আব্দুল মতিন, ছাতক উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান মোছাঃ লিপি বেগম, বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন তোতা মিয়া ও আটপাড়া উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক এইচ এম আজমল হোসেন ও প্রিয়জন ফাউন্ডেশন এর সহসাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন মুজাহিদ ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, তরুণ সমাজ সেবক মোঃ জাহাঙ্গীর হোসেন, আমীর হোসেন শিপু, সানুয়ার মিয়া ও আব্দুছ ছালাম প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন, বালিকান্দী নতুনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি তরুণ সমাজ সেবক মোঃ মনোরুল হক, দৃক নিইজ টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক বিশিষ্ট সমাজ সেবক  যুক্তরাষ্ট্র প্রবাসী মোঃ আবু সাদেক রনি, তরুণ সমাজ সেবক মোঃ আব্দুল আলীম, শ্রীপতিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিমল কান্তি পাল, সমাজ সেবক সায়েস্তা মিয়া,শাহনুর মিয়া ও মতি মিয়া প্রমূখ সহ সুবিধাভোগী জনসাধারণ।
পরিশেষে ভাতগাঁও ইউনিয়ন এর দুই শতাধিক হত-দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন অনুষ্ঠানের অতিথি বৃন্দ।
এ ব্যাপারে প্রিয়জন ফাউন্ডেশন এর সভাপতি মোঃ খায়রুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ তফাজ্জুল হোসেন ও অর্থ সম্পাদক মোঃ কবির উদ্দীন বলেন, সংগঠন এর  প্রতিষ্টালগ্ন থেকে শিক্ষা, স্বাস্থ্য, সামাজিক, সাংস্কৃতিক ও আর্তমানবতার সেবায় সামর্থ্য অনুযায়ী কাজ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় হত-দরিদ্র  শীতার্ত মানুষের কিছুটা হলেও শীত নিবারনের লক্ষে আমাদের সংগঠন থেকে কম্বল বিতরণ করা হয়েছে। অদুর ভবিষতেও আর্তমানবতার সেবায় কাজ করার সংকল্প রয়েছে। প্রিয়জন ফাউন্ডেশন এর মাধ্যমে যেন আমরা সবাই মানব কল্যাণে কাজ করতে পারি সে জন্য সকলের দোয়া ভালবাসা ও সার্বিক সহযোগিতা প্রত্যাশী।

আপনি আরও পড়তে পারেন