ময়মনসিংহে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রণে মসিকের জোড়ালো বাজার মনিটরিং কার্যক্রম

ময়মনসিংহে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রণে মসিকের জোড়ালো বাজার মনিটরিং কার্যক্রম
ময়মনসিংহ প্রতিনিধিঃ
আজ ২৫ মার্চ শনিবার দুপুরে মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইউসুফ আলীর নেতৃত্ব একটি বাজার মনিটরিং টিম নতুন বাজার, মেছুয়া বাজার সহ নগরের বিভিন্ন বাজারে দ্রব্যমূল্য মনিটর করেন।
গত ২৩ মার্চ রমজানে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রণ আয়োজিত সভার সিদ্ধান্ত মোতাবেক নিয়মিত বাজার মনিটরিং করেছে  ময়মনসিংহ সিটি কর্পোরেশন।
মাননীয় মেয়র মো. ইকরামুল হক টিটুর নির্দেশে প্রধান নির্বাহী কর্মকর্তা, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারিবৃন্দ এ কার্যক্রম বাস্তবায়ন করে চলেছেন।
প্রধান নির্বাহী কর্মকর্তা জানান, বাজারের অধিকাংশ পণ্যের মূল্য স্থিতিশীল পাওয়া গেছে। তবে অনেকেই মূল্য তালিকা ও তারিখ এখনো  হালনাগাদ করেনি। এছাড়া তরমুজকেও পিস হিসেবে বিক্রি হতেই দেখা গেছে। পিঁয়াজ, চাল, ডাল ও ডিমের দাম স্থিতিশীল পাওয়া গেছে।
বাজার পরিদর্শনের সময় সকলকে বাজারমূল্য প্রদর্শণ এবং তা নিশ্চিত করার বিষয়ে সতর্ক করেন। এছাড়াও তিনি, মাংসের দোকানে নির্ধারিত মূল্য প্রদর্শণ নিশ্চিত করার বিষয়ে সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দেন।
এছাড়াও প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুর রহমানের নেতৃত্বে অপর একটি বাজার মনিটরিং টিম বাজার মনিটর করেন। কর্মকর্তারা জানান  ময়মনসিংহ সিটি কর্পোরেশনের এই মনিটরিং কার্যক্রম অব্যহত থাকবে।

আপনি আরও পড়তে পারেন