মানিকে মাগে হিতে’র শিল্পীর সঙ্গে গাইলেন সাকিব

সিংহলিজ ভাষায় ‘মানিকে মাগে হিতে’ গান গেয়ে সাড়া জাগানো শ্রীলঙ্কান শিল্পী ইয়োহানি দিলোকা দি সিলভার সঙ্গে গান গেয়েছেন সাকিব আল হাসান। ছোট্ট এক টুইটার লাইভে ৩০ বছর বয়সী এই গায়িকার সঙ্গে লঙ্কান প্রিমিয়ার লিগে খেলার অভিজ্ঞতাও শেয়ার করেছেন বাংলাদেশের এই অলরাউন্ডার।

লঙ্কান প্রিমিয়ার লিগ চলাকালীন সাইডলাইনে থাকা খেলোয়াড়দের সঙ্গে লাইভে কথোপকথন করছেন ইয়োহানি। এর বাইরে টুইটারেও লাইভ ভিডিও করছেন টুর্নামেন্ট ঘিরে খেলোয়াড়দের অভিজ্ঞতা নিয়ে। তেমনই এক লাইভে রোববার সাকিবের সঙ্গে কথা বলেছেন ইয়োহানি।

প্রথমেই তিনি সাকিবের কাছে জানতে চান লঙ্কার প্রিমিয়ার লিগ কেমন কাটছে। উত্তরে সাকিব বলেন, ‘যদ্দুর মনে পড়ছে, অনূর্ধ্ব–১৯ থেকে আমি শ্রীলঙ্কা সফর করছি। বাংলাদেশ দলও অন্তত দুই বছরে একবার শ্রীলঙ্কা সফর করে। সব মিলিয়ে আমি এখানে অনেকবারই এসেছি। লঙ্কা প্রিমিয়ার লিগে এটাই আমার প্রথম। এই টুর্নামেন্টের অংশ হতে পেরে খুব রোমাঞ্চিত। ভালো কাটছে। দলও শীর্ষ দুইয়ের মধ্যে আছে (আসলে ১ নম্বরে)। আমরা অনেক ভালো করছি। এই ফর্মটা ধরে রাখার আশা করছি।’

সাকিবকে শুভকামনা জানিয়ে এবারের প্রশ্ন শ্রীলঙ্কার কোন বিষয়টি সবচেয়ে ভালো লাগছে—এর জবাবে সাকিব বলেন, ‘এখানকার আতিথেয়তা। এখানকার মানুষ খুব বন্ধুসুলভ। খুব অতিথিপরায়ণ। এর চেয়ে বেশি কিছু আপনি আশা করতে পারেন না। শ্রীলঙ্কা খুব সুন্দর দেশ। এর সঙ্গে এখানকার মানুষের আতিথেয়তা অসাধারণ।’

এরপরই সাকিবকে গানের চ্যালেঞ্জে আহ্বান জানান ইয়োহানি। সাকিব প্রথমে হাসতে হাসতে ইয়োহানিকে বলেন, ‘গানের চ্যালেঞ্জের জন্য আমি তৈরি নই। তারপরও চেষ্টা করা যেতে পারে। জীবনে কখনো গান গাইনি।’ এরপর ইয়োহানি গাইতে শুরু করেন। তার সঙ্গে দুই লাইন গান গেয়েছেন সাকিবও। গানটি ছিল এমন—আজকাল তেরে মেরে পেয়ারকি…।


আপনি আরও পড়তে পারেন