ঢাকা-না.গঞ্জ-মুন্সীগঞ্জ সড়কে দীর্ঘ যানজট

ঢাকা-না.গঞ্জ-মুন্সীগঞ্জ সড়কে দীর্ঘ যানজট

ঢাকা-নারায়ণগঞ্জ-মুন্সীগঞ্জ সড়কে ১৫ থেকে ১৬ কিলোমিটারব্যাপী তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এ রাস্তায় শতশত যানবাহন আটকে রয়েছে। এতে করে জনসাধারণসহ বিভিন্ন পরিবহনের চালকরা চরম দুর্ভোগের শিকার হতে হয়েছে। রাস্তায় একটি গাড়ি বিকল হওয়ার কারণে এ যানজট সৃষ্টি বলে জানিয়েছে ট্রাফিক পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ১১ টার দিকে সরেজমিনে গিয়ে দেখা যায়, যানজটে শতশত যাত্রীবাহী ও ভারী যানবাহন আটকে আছে।
ঢাকা-না.গঞ্জ-মুন্সীগঞ্জ সড়কে দীর্ঘ যানজটজানা যায়, শুক্রবার ভোর ৪টার দিকে ঢাকা- মুন্সিগঞ্জ সড়কের কাশিপুরে একটি ট্রাক বিকল হয়ে যাওয়ার পর রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়। একপর্যায়ে ঢাকা- মুন্সিগঞ্জ সড়কের আটকে পড়লে ঢাকা-নারায়ণগঞ্জ পাগলা সড়কের যানচলাচলও বন্ধ হয়ে যায়। এতে করে দুটি সড়কে প্রায় ১৫/১৬ কিলোমিটার রাস্তায় তীব্র যানজট সৃষ্টি হয়। যানজটে পঞ্চবটি হতে মুক্তারপুর, পঞ্চবটি হতে পোস্তখোলা ও পঞ্চবটি হতে চাষাড়া পর্যন্ত যানচলাচল বন্ধ হয়ে যায়। এতে করে ভোগান্তিতে পড়েন কর্মস্থল ও গন্তব্যস্থানে যাওয়া মানুষজন। যানজটের কারণে তারা পায়ে হেঁটে কয়েক কিলোমিটার পথ পাড়ি দিতে বাধ্য হচ্ছেন।

বগুড়ার শেরপুর হতে আসা ট্রাক চালক বকুল বলেন, ভোর ৪টার সময় ফতুল্লার পঞ্চবটি এসে আটকা পড়েছেন। কোথায়ও যেতে পারছি না। ঢাকা-নারায়ণগঞ্জ ও ঢাকা- মুন্সিগঞ্জ সড়কে যেতে পাড়ছি না। রাস্তায় ট্রাফিক পুলিশকে কাজ করতেও দেখা যাচ্ছে না। কখন মুক্তারপুর যাবো আর সেখান থেকে মাল লোড করে কখন শেরপুর যাবো বুঝতে পারছি না।

নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই) শরফুদ্দিন জানান, ‘ভোরে ঢাকা- মুন্সিগঞ্জ সড়কের কাশিপুরে একটি গাড়ি বিকল হয়ে যাওয়ায় এ যানজটের সৃষ্টি। একটি সড়কের যানজটের কারণে দুটি সড়কে যানবাহন আটকা পড়ে যায়। বিকল হওয়া গাড়ি সারাতে রেকার পাঠানো হয়েছে। বিকল গাড়ি সরাতে পারলেই যান চলাচল স্বাভাবিক হয়ে যাবে।’

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment