নারায়ণগঞ্জের ঘটনা দলে কোনো প্রভাব ফেলবে না: কাদের

নারায়ণগঞ্জের ঘটনা দলে কোনো প্রভাব ফেলবে না: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নারায়ণগঞ্জের ঘটনা দলে কোনো প্রভাব ফেলবে না। তিনি বলেন এ সরকারের আমলে অপরাধ করে কেউ পার পাবে না।

বৃহস্পতিবার ( ১৮ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে কুমিল্লা-নোয়াখালী সড়ক পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।এসময় সওজ কুমিল্লা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. শাহাব উদ্দিন খান, কুমিল্লার নির্বাহী প্রকৌশলী তোফাজ্জল হায়দার, হাইওয়ে কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার পরিতোষ ঘোষ ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আলমগীর হোসেনসহ বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জের ঘটনা দলে কোনো প্রভাব ফেলবে না: কাদের

ওবায়দুল কাদের বলেন, বর্তমানে বিএনপি নেতারা মিথ্যাচারের প্রতিযোগিতায় নেমেছেন। সরকারবিরোধী কথা কে কত বলতে পারেন এ নিয়ে প্রতিযোগিতা করছেন এবং বিএনপি নেত্রীর কৃপা অর্জন করার চেষ্টা করছেন। বিশেষ করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলে নিজের অবস্থান ঠিক রাখার জন্য চটকদার কথা বলেন।

তিনি বলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) নির্বাচন স্থগিত হওয়ায় আওয়ামী লীগই বেশি হতাশ হয়েছে। কেননা নির্বাচনে শতভাগ বিজয়ের সম্ভাবনা আমাদের ছিল।

মন্ত্রী বলেন, যারা বিরোধী দলে থাকেন তারা অনেক কথা-ই বলেন। আদালতের রায় তাদের পক্ষে গেলে বলেন রায় সঠিক হয়েছে, আর বিপক্ষে গেলে বলেন এতে সরকার হস্তক্ষেপ করেছে। এ নির্বাচনে আওয়ামী লীগ অংশগ্রহণ করার জন্য মেয়র থেকে শুরু করে কাউন্সিলর প্রার্থী পর্যন্ত ঠিক করা হয়েছিল। নির্বাচনে জয়ের ব্যাপারে আমরা শতভাগ আশাবাদী ছিলাম। কিন্তু আদালতের রায়ে নির্বাচন স্থগিত হওয়ায় আমরাও হতাশ।

কাদের আরও বলেন, সরকারবিরোধী বক্তব্য দেয়ার জন্য বিএনপি নেতারা এখন নিজেদের মধ্যে প্রতিযোগিতায় নেমেছে। কিন্তু তাদের কথা এখন আর জনগণ বিশ্বাস করে না। এই দেশের মানুষ আর আগুন সন্ত্রাসীদের প্রশ্রয় দিবে না।

উল্লেখ্য, ফুটপাতে হকার বসানোকে কেন্দ্র করে মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকালে নারায়ণগঞ্জের চাষাঢ়া এলাকায় সংসদ সদস্য শামীম ওসমান ও মেয়র সেলিনা হায়াৎ আইভীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এদিন দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া, সংঘর্ষের ঘটনায় পুরো এলাকা পরিণত হয় রণক্ষেত্রে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ দুই শতাধিক রাউন্ড ফাঁকা গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে।এ সময় মেয়র আইভী, সাংবাদিকসহ শতাধিক মানুষ আহত হয়।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment