মুরাদনগরে নকলমুক্ত পরিক্ষার লক্ষ্যে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত

মুরাদনগরে নকলমুক্ত পরিক্ষার লক্ষ্যে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত
মো:ফাহাদ বিন রহমান||মুরাদনগর(কুমিল্লা)প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগরে আসন্ন এস.এস.সি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষায় কোন প্রকার নকল বা অনিয়ম বরদাস্ত করা হবে না বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মিতু মরিয়ম। পরীক্ষার্থীদের যাতে কোন বিঘ্ন না ঘটে এ বিষয়টিও খেয়াল রাখার জন্য সংশ্লিষ্ট সকল মহলের সহযোগীতা কামনা করনে। পরীক্ষার্থীদেরকে নিজ নিজ শিক্ষা প্রতিষ্ঠানের নির্ধারিত ড্রেস পরে পরীক্ষা কেন্দ্রে আসতে হবে। বুধবার দুপুরে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলার কবি নজরুল মিলনায়তনে আসন্ন এস.এস.সি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষা-২০১৮ সুষ্ঠ ও নকলমুক্ত পরিবেশে অনুষ্ঠানের লক্ষ্যে কেন্দ্র সচিব ও প্রতিষ্ঠান প্রধানদের সাথে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।
মুরাদনগরে নকলমুক্ত পরিক্ষার লক্ষ্যে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিতউপজেলা নির্বাহী অফিসার মিতু মরিয়মের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: সফিউল আলম তালুকদারের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু। সভায় আরো বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) রায়হান মেহবুব, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মো: আবদুর রহিম, রামচন্দ্রপুর রামকান্ত হাই স্কুলের প্রধান শিক্ষক ও উপজেলা বে-সরকারী মাধ্যমিক স্কুলের শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি মো: তাজুল ইসলাম, কোম্পানীগঞ্জ বদিউল আলম হাই স্কুলের প্রধান শিক্ষক মো: মফিজুল ইসলাম, ঘোড়াশাল ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাও: মো: তাজুল ইসলাম।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার এ.এন.এম মাহবুব আলম, মুরাদনগর ডি.আর সরকারী হাই স্কুলের প্রধান শিক্ষক মো: শাহজাহান, উপজেলা সমাজসেবা অফিসার মো: কবির আহাম্মদ, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো: সফিকুল ইসলাম, উপজেলা একাডেমিক সুপারভাইজার কুহিনুর বেগম, পল্লী কর্মসহায়ক ব্যাংকের ব্যবস্থাপক মো: আফজালের রহমান সহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগণ।
এর আগে উপজেলা বে-সরকারী মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যান সমিতি এবং উপজেলা বে-সরকারী মাদ্রাসা শিক্ষক কর্মচারী কল্যান সমিতির নেতৃবৃন্দ সদ্য এ উপজেলায় যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার মিতু মরিয়ম ও সহকারী কমিশনার (ভূমি) রায়হান মেহবুবকে ফুল দিয়ে বরন করে নেন

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment