আমরা ভোটের রাজনীতিতে বিশ্বাসী: নুুরুল আমিন সরকার

আমরা ভোটের রাজনীতিতে বিশ্বাসী: নুুরুল আমিন সরকার

সাভার প্রতিনিধিঃ-
আমরা ভোটের রাজনীতিতে বিশ্বাসী। তাই আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো আওয়ামী লীগকে নৌকা প্রতীকে জয়যুক্ত করতে আমরা জনগণের কাছে ভোট চাইবো এবং সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডগুলো তুলে ধরবো।

শুক্রবার ( ১৬ই মার্চ) আগামীর সময়কে দেয়া এক বিশেষ সাক্ষাৎকারে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক এসব কথা বলেন। এসময় তিনি বলেন, আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে তারা দলের দেয়া দিকনির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছেন। পূর্বের যেকোন সময়ের তুলনায় আশুলিয়া থানা যুবলীগ এখন অনেক সুসংগঠিত ও শক্তিশালী অবস্থানে রয়েছে।

তারা আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে রাজপথে আছে ও থাকবে বলেও জানান তিনি। ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ ৭ই মার্চের প্রোগ্রামের যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে এক ব্যবসায়ীর মাথা ফাটিয়েছে এমন অভিযোগের ব্যাপারে তাকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের উন্নয়নমূলক কর্মকান্ড ও অন্যায়ের বিরুদ্ধে তাদের দৃঢ় অবস্থান দেখে একটি কুচক্রী মহল তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

তাই তারা এ জাতীয় অবান্তর ও ভিত্তিহীন অভিযোগ তুলেছে। ৭ই মার্চের প্রোগ্রামে যাওয়া যার যার ব্যক্তিগত ব্যাপার। এব্যাপারে কাউকে জবরদস্তি করা হয়নি। তাছাড়া আমাদের প্রোগ্রামে এমনিতেই যথেষ্ট জনসমাগম হয়েছে। তাহলে আমরা কেনো কোন ব্যক্তিকে জোড়পূর্বক প্রোগ্রামে নিয়ে যেতে চাইবো?

এটি বিএনপি-জামাতপন্থীদের একটি ষড়যন্ত্র ছাড়া আর কিছু নয়। তারা যুবলীগকে কলুষিত করার জন্য এমন অভিযোগ এনেছে। যুবলীগের বিরুদ্ধে এধরনেরর অপপ্রচার চালানোর প্রতিবাদে খুব শীঘ্রই একটি মানববন্ধন করা হবে বলেও জানান তিনি। নুরুল আমিন সরকার ইয়ারপুরের গোরাট গ্রামের বাসিন্দা। তিনি ১৯৯৬ সাল থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত আছেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment