জগন্নাথপুরে ইয়াবা সহ তিন ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ

জগন্নাথপুরে ইয়াবা সহ তিন ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ
 মোঃ হুমায়ূন কবীরফরীদি, জগন্নাথপুর(সুনামগঞ্জ)  প্রতিনিধিঃ-
জগন্নাথপুরে দুই প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিযোগে ডাকাত দলের ৩ সদস্য  এনামুল, আসমান ও রফু মিয়াকে গ্রেফতার করেছে থানা পুলিশ। তাদেরকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।
থানা সুত্রে জানাযায়,সোমবার(১৬ এপ্রিল) দিবাগত রাতে সুনামগঞ্জ জেলাধীন জগন্নাথপুর থানা পুলিশ  গোপন সংবাদের ভিত্তিতে
জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের এরালিয়াবাজার সংলগ্ন হাওর থেকে এলাকাবাসীর সহায়তায় জগন্নাথপুর  উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের ব্রাক্ষনগাঁও গ্রামের আবদুল জলিলের ছেলে এনামুল হোসেন, উপজেলার পাটলী ইউনিয়নের লাউতলা গ্রামের মাসুক মিয়ার ছেলে রফু মিয়া ও বিশ্বনাথ উপজেলার রমজানপুর গ্রামের রইছ আলীর ছেলে আসমান আলীকে গ্রেফতার করেছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা থানা পুলিশের উপ-পরিদর্শক লুৎফুর রহমান সাংবাদিকদের জানান, গ্রেফতারকৃত তিন ডাকাত প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদেরকে ১৭ ই এপ্রিল  সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে জানিয়ে বলেন, অভিযানকালে ধৃত ডাকাত রফু মিয়ার কাছে ৩৪পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া গেছে।
উল্লেখ্য, গত ১২এপ্রিল একদল ডাকাত উপজেলার সৈয়দপুর শাহারপাড় ইউনিয়নের ব্রাহ্মনগাঁও গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আকমল হোসেন ও তার চাচা সৌদি আরব প্রবাসী আবুল বশরের ঘরে হানা দিয়ে অস্ত্র ঠেকিয়ে নগদ টাকা, স্বর্ণালংকারসহ প্রায় ৩৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এঘটনায় যুক্তরাজ প্রবাসী আকমল হোসেনের বাবা আবুল হোসেন বাদী হয়ে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন। এরপর থেকে পুলিশ ডাকাতদের গ্রেফতার করতে একাধিক স্থানে অভিযান চালায়।
জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জানান, গ্রেফতারকৃত ডাকাতদের ১০দিনের রিমান্ডের আবেদন করা হয়। এছাড়াও ইয়াবা থাকার অভিযোগে পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্যআইনে আরেকটি মামলা দায়ের করে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment