আশুলিয়ায় জুয়েলারি দোকানে ডাকাতি- আটক ৩

মোঃ আল মামুন খান, আশুলিয়াঃ
ঢাকার সাভারের আশুলিয়ায় ইতোপূর্বে  সংঘটিত কুমকুমারী এলাকায় জুয়েলারি দোকানের স্বর্ণালংকার ডাকাতির ঘটনায় আরও তিনজনকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত ট্যাক্সি ক্যাব ও চাপাতি উদ্ধার করা হয়েছে।
ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশ জানিয়েছে, ১৫ জুলাই (রবিবার) দুপুরে আটক ব্যক্তিদের স্বীকারোক্তিমুলক জবানবন্দীর জন্য আদালতে পাঠানো হয়েছে।
সূত্রমতে আরো জানা গেছে, এই ডাকাতির ঘটনায় রবিন কুমার কর্মকার নামে এক ডাকাতকে আটক করা হয়। তার তথ্যের ভিত্তিতে ১৪ জুলাই (শনিবার) রাতে সাভার আশুলিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশ  বাকি তিনজনকে আটক করতে সক্ষম মোট হয়। এ ঘটনায় এখন পর্যন্ত চারজনকে আটক করা হয়েছে।
আটককৃতরা হলো, পাবনার বেড়া উপজেলার মৃত হাবিবুর রহমানের ছেলে পলাশ মিয়া, শেরপুর সদর উপজেলার দিকপাড়া গ্রামের বাসিন্দা জুয়েল রানা ও অপরজন পাবনার বেড়া উপজেলার বাবুরিয়া গ্রামের আবদুল জলিল।
এ বিষয়ে জানতে চাইলে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, গত ৩১ মে রাতে আশুলিয়ার কুমকুমারীতে সততা জুয়েলারিতে ককটেল ফাটিয়ে এক জুয়েলারি ব্যবসায়ীর কাছ থেকে ৪০ ভরি স্বর্নালঙ্কার লুট করে ছিনতাইকারীরা। এ সময় ককটেলের বিস্ফোরণে ওই ব্যবসায়ী ও কর্মচারী আহত হয়। পরে জুয়েলার্সের মালিক বিপ্লব সরকার একটি মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে সাভার আশুলিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment