দুই শিক্ষার্থী নিহত: বিমানবন্দর ও মিরপুর সড়ক অবরোধ

বাসচাপায় রাজধানীর শহীদ রমিজউদ্দীন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় বিমানবন্দর সড়ক অবরোধ করেছেন শিক্ষার্থীরা। এর ফলে ওই সড়কের দুই পাশ দিয়ে যান চলাচল বন্ধ রয়েছে। সেখানে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করেছে।

এদিকে এ ঘটনায় রাজধানীর সায়েন্স ল্যাবরেটরি মোড়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন সিটি কলেজ, আইডিয়াল কলেজ ও ঢাকা কলেজের শিক্ষার্থীরা। এতে সড়কের দুই পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে রমিজউদ্দীন ক্যান্টনমেন্ট কলেজের শিক্ষার্থীরা বিমানবন্দর সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। এ সময় তাদের সঙ্গে আশপাশের আরও কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা যোগ দেয়।

আর সকাল ১১টার দিকে সিটি কলেজ, আইডিয়াল কলেজ ও ঢাকা কলেজের শিক্ষার্থীরা মিরপুর রোড অবরোধ করেন। অবরোধের কারণে এ দুই সড়কে ব্যাপক যানজট সৃষ্টি হয়, এর প্রভাব রাজধানীর অন্য সড়কগুলোতেও পড়েছে।

রোববার বেলা সাড়ে ১২টার দিকে ঢাকার বিমানবন্দর সড়কে জাবালে নূর পরিবহনের দুটি বাসের রেষারেষিতে শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহত হয়। এ ঘটনায় আহত হয় আরও অন্তত ১২ জন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment