তারা হিংসায় জ্বলছে : শামীম ওসমান

তারা হিংসায় জ্বলছে : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, তার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীরা এখন হিংসায় জ্বলছে।

বৃহস্পতিবার ফতুল্লার পশ্চিম মাসদাইর, ধর্মগঞ্জ, কাশিপুর এলাকায় নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে উঠান বৈঠকে বক্তব্যকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘আমার কাছে তথ্য আছে কিছু কুচক্রি সুশীল ও এক আইনজীবী ঢাকা কেন্দ্রীয় কারাগারে বৈঠক করে পরিকল্পনা করেছে আমাকে নির্বাচনের আগে হেয় প্রতিপন্ন করবে। ষড়যন্ত্র হয়েছে এবং তাদের পরিকল্পনাও শেষ। তারা এর আগে বহু ষড়যন্ত্র করেছে। সেই ষড়যন্ত্রের সাথে যুক্ত হচ্ছে একটি বাংলা ও একটি ইংরেজি পত্রিকা। তারা হিংসায় জ্বলছে। ভোট ও নির্বাচনের মাঠে আমাকে ঘায়েল করতে পারে নাই। শুধু তারাই নয়, এদের সাথে নারায়ণগঞ্জেরও কিছু আমাদের দল করে মুখে বলে সেই লোকও আছে। যারা জামাত বিএনপি কানেক্টেড। ইতিমধ্যে তাদের কানেশনও সবার জানা হয়ে গেছে।

তিনি আরো বলেন, আমি কাজ করেছি। বিএনপির যে নির্বাচন করবে তাকে নিয়ে আসেন আমার সঙ্গে একটি মঞ্চে। আমি এই ৫ বছরে যা কাজ করেছি, তার ৫০ ভাগের এক ভাগ কাজও যদি বিএনপি করে থাকে আমি নির্বাচন করবো না। সমস্যা আপনার, আমার না। সিদ্ধান্তও আপনাকে নিতে হবে। আমি টাকা পয়সা দিয়া নির্বাচন করবো না। ঈমান বেঁচবো না, কিনবোও না।

শামীম ওসমান বলেন, আপনারা ভালো মন্দ বুঝেন। আপনারাই ঠিক করবেন কি করবেন। আমি ভোট চাইবো না, চাইনিও। আমি কেন আপনাদের বলবো, ভাই আল্লাহর ওয়াস্তে আমাকে ভোট দেন? আমি কেন আপনাদের সাথে নাটক করবো? আমি কিন্তু অভিনয় করতে পারি খুব ভালো। আমি বক্তৃতাও দিতে পারি ভালো। কিন্তু এবার আমি কোনো অবস্থাতেই মিথ্যা কথা বলবো না।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন বিএনপির সাবেক এমপি মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সহ-সভাপতি আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক সওকত আলী, ছাত্রলীগ নেতা এমএ মান্নান, শাহাদাৎ হোসেন সাজনু প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment