টেকনাফে ৩ দিন পর অপহৃত শিশু উদ্ধার, আটক ২

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে মুক্তিপণের জন্য অপহৃত এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় ২ অপহরণকারীকেও আটক করা হয়। শুক্রবার সন্ধ্যার দিকে টেকনাফ হ্নীলা দমদমিয়া জেটিঘাট এলাকায় অভিযান চালিয়ে অপহৃতকে উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানায়, গত ২৫ ডিসেম্বর চট্টগ্রাম বায়েজীদ বোস্তামি দক্ষিণ শহীদ নগর তাজু বিল্ডিং এলাকা থেকে মো. হারুনুর রশিদের শিশু সন্তান ফরিদুল ইসলামকে (৮) ফুসলিয়ে নিয়ে যায় অপহরণকারীরা। পরে অপরহণকারীরা শিশুটির পিতাকে ফোন থেকে মোটা অংকের টাকা দাবি করে। অপহৃত শিশুর পিতা গত ২৬ ডিসেম্বর বায়েজীদ বোস্তামি থানায় অভিযোগ করলে পুলিশ বিভিন্ন স্থানে খবর নিয়ে জানতে পারে যে, অপহৃত শিশু ও অপহরণকারীরা টেকনাফে অবস্থান করছে এমন সংবাদে বায়েজীদ বোস্তামি থানা টেকনাফ থানাকে বিষয়টি অবহিত করলে অফিসার ইনচার্জ (ওসি) তাৎক্ষণিক থানার উপ-পুলিশ পরিদর্শক মো. মশিউর রহমানকে অপহৃত শিশুটি উদ্ধারের দায়িত্ব দেওয়া হয়।

উপ-পরিদর্শক মো. মশিউর রহমান তার সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে হ্নীলা দমদমিয়া সেন্টমার্টিন জেটিঘাট এলাকা থেকে অপহৃত শিশুটিকে উদ্ধার করে। এসময় ২ অপহরণকারীকেও আটক করা হয়। আটককৃতরা হচ্ছেন, টেকনাফ হোয়াইক্যং লাতুরিখোলা এলাকার নুরুল ইসলামের ছেলে মো. রাশেল (১৮) ও একই এলাকার জকির আলমের ছেলে মো. রুস্তম (২০)।

আটক অপহরণকারীদের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করা হবে বলে জানান অপহৃত শিশুটির পিতা।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment