চলন্ত ভ্যানে ভয়াবহ আগুন, ঝলসে নিহত ৮ যাত্রী

রবিবার সকালে পাকিস্তানের ঝিলম প্রদেশে জিটি রোডের উপর সোহাওয়ায় প্রস্তাবিত আল-কাদির বিশ্ববিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করে গিয়েছিলেন প্রধানমন্ত্রী ইমরান খান। দুপুরে তার কাছেই আচমকা দুর্ঘটনার গ্রাসে পড়ে ১৬ জন যাত্রী-সহ একটি ভ্যান।

দুর্ঘটনায় মোট আট জনের মৃত্যু হয়েছে, আংশিক দগ্ধ হয়ে হাসপাতালে ভরতি হয়েছেন আরও কয়েক জন। লাহোর থেকে রাওয়ালপিন্ডি যাওয়ার পথে তারাকি টোল প্লাজার সামনে আচমকা আগুন লাগে ভ্যানটিতে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, শর্ট সার্কিট অথবা গ্যাস লিক করেই গাড়িতে আগুন লাগে।

এই সময় ডিজিটাল ডেস্ক: মাত্র কয়েক ঘণ্টা আগেই বিশ্বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন প্রধানমন্ত্রী। তারই কাছাকাছি জিটি রোডের উপর আগুনে ঝলসে গেল যাত্রীবোঝাই ভ্যান। ঘটনায় মোট আট জনের মৃত্যু হয়েছে। আংশিক দগ্ধ হয়ে হাসপাতালে ভরতি হয়েছেন আরও কয়েক জন।

রবিবার সকালে পাকিস্তানের ঝিলম প্রদেশে জিটি রোডের উপর সোহাওয়ায় প্রস্তাবিত আল-কাদির বিশ্ববিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করে গিয়েছিলেন প্রধানমন্ত্রী ইমরান খান। দুপুরে তার কাছেই তারাকি টোল প্লাজার সামনে লাহোর থেকে রাওয়ালপিন্ডি যাওয়ার পথে আচমকা দুর্ঘটনার গ্রাসে পড়ে ১৬ জন যাত্রী-সহ একটি ভ্যান।

দুর্ঘটনার কারণ সম্পর্কে এখনও স্পষ্ট কিছু জানা যায়নি। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, শর্ট সার্কিট অথবা গ্যাস লিক করেই গাড়িতে আগুন লাগে। দুর্ঘটনায় গভীর শোক প্রকাশ করে নিহতদের পরিবারকে সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী ইমরান খান।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment