ফটিকছড়িতে নিখোঁজের ১ দিন পর কিশোরের গলাকাটা লাশ উদ্ধার

মেস্তাফা কামরুল
ফটিকছড়িতে নিখোঁজের ১দিন পর সাব্বির উদ্দীন ইকন নামের এক কিশোরের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৬ জুলাই) বিকাল সাড়ে ৪ টার দিকে উপজেলার পাইন্দং ইউনিয়নের কারবালা টিলার নতুন মসজিদের পাশে টিলার পাদদেশ থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিখোঁজ কিশোরের বয়স ১৭ বছর। তার পিতার নাম মো. সাহাব উদ্দীন। তিনি ফটিকছড়ি পৌরসভার বিবিরহাটস্থ চৌধুরী ভবনের বাসিন্দা।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়,
বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকাল ৫ টার দিকে খেলতে যাবার কথা বলে ঘর থেকে বের হয়ে গেলে রাত অবধি অার ফিরে অাসেনি ইকন। তার মুঠোফোনটি বন্ধ থাকলে স্বজনদের বাড়ীতে অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে শুক্রবার সকালে ফটিকছড়ি থানায় নিখোঁজ ডায়েরী করেন ইকনের বাবা।
শুক্রবার দুপুরে কারবালা টিলা এলাকার নতুন মসজিদে নামাজে যাওয়া মুসল্লিরা টিলার পাদদেশে তার গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।
জানতে চাইলে ফটিকছড়ি থানার অফিসার্স ইনচার্জ বাবুল অাকতার বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ নিহত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার করেছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি হত্যা। তবে কি কারণে হত্যা করা হয়েছে সেটা জানা যায়নি। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী অাইনগত পদক্ষেপ নেয়া হবে।

আপনি আরও পড়তে পারেন