ঝিনাইদহে লাঠির আঘাতে নারীর মৃত্যু

ঝিনাইদহে লাঠির আঘাতে নারীর মৃত্যু

শেখ শফিউল আলম লুলুঝিনাইদহ;

ঝিনাইদহের পোড়াহাটির কসাইপাড়া গ্রামে বিবি জান (৫০) নামের এক নারীকে লাঠির আঘাতে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার ( ১০ ফেব্রয়ারী) দুপুরে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের আনা মিয়ার স্ত্রী। এ ঘটনায় জড়িত এক ব্যক্তিকে ঘটনাস্থল থেকেই আটক করেছে র‌্যাব। তবে আটক মধ্য বয়সী ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি।স্থানীয় যুবক মো: মিরাজ জানান, বিবিজান দুপুরে ছাগলের জন্য বাড়ি থেকে একটু দুরে মেহগনি বাগানে পাতা কাটতে যায়। সে সময় সেখানে থাকা মধ্য বয়সী এক ব্যক্তি তাকে বাশের লাঠি ও ইট দিয়ে মাথায় আঘাত করে। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। এরপরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বিকাল ৪ টার দিকে সে মারা যায়।
স্থানীয় পোড়াহাটি ইউনিয়ন পরিষদের মেম্বার শওকত আলী জানান, বিবি জান বিবস্ত্র অবস্থায় পড়ে ছিল এবং তার মুখে কাপড় গোজা ছিল। পাশেই দাড়িয়ে ছিল মধ্য বয়সী ওই ব্যক্তি। আমাদের ধারনা ওই ব্যক্তি বিবি জানকে ধর্ষণ করতে গেলে বাধা দেওয়ার জেরেই এমনটি হয়েছে।
ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, আটক ব্যক্তি অসংলগ্ন কথা বলছে। তার পরিচয় এখনও জানা যায়নি। হতে পারে ধর্ষনে বাধা দেওয়ার কারনে সে ওই নারীকে হত্যা করেছে। তবে বিষয়টি তদন্ত না করে করে প্রকৃত ঘটনা বলা যাচ্ছে না। লাশ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

আপনি আরও পড়তে পারেন