ব্রিটেন আর বাংলাদেশিদের মধ্যে হৃদয় এর মেলবন্ধন -ব্রিটিশ হাইকমিশনার

ব্রিটেন আর বাংলাদেশিদের মধ্যে হৃদয় এর মেলবন্ধন -ব্রিটিশ হাইকমিশনার
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
ব্রিটিশ হাই কমিশনার রবার্ট চ্যাটার্টন ডিকসন বলেছেন, বাংলাদেশের মানুষ খুবই ভালো। আমি তাদের আত্মীয়তায় মুগ্ধ হয়েছি। তিনি বলেন, বাংলাদেশের সাথে বৃটেনের পারস্পারিক সম্পর্ক ভালো।  বাংলাদেশর প্রকৃতি ও মানুষজন আমার প্রানের চেয়ে প্রিয়। ব্রিটেন আর বাংলাদেশিদের মধ্যে হৃদয় এর মেলবন্ধন। তিনি গ্রাম জিপি ক্লিনিকের কার্যক্রম দেখে প্রশংসা করেন।
১০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার শাহারপাড়া বাজার এলাকায় ফেরদৌসী কমিউনিটি সেন্টারে আবদুর রব এন্ড আজিজুন মেডিকেল সেন্টার জিপি ক্লিনিকের কার্যক্রম পরিদর্শন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বৃটিশ হাই কমিশনার রবার্ট চ্যাটার্টন ডিকসন উপরোক্ত কথা গুলো  বলেছেন।
জিপি ক্লিনিকের চেয়ারম্যান ডা.আবদুল ওয়াদুদ কামালীর সভাপতিত্বে ও ডাইরেক্টর আহমেদ রেজাউল করিম জুবায়ের এর সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য  রাখেন, বৃটিশ হাই  কমিশনারের হেড অব পলিটিক্স টম বার্গ ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ আবুল কাশেম।
বক্তব্য রাখেন, জামাল মিয়া কামালী, রোহান আহমদ প্রমূখ। সভায় অতিথিদের ফুল ও সম্মাননা পুরস্কার দিয়ে বরণ করা হয়। এ সময় বৃটিশ হাই কমিশনারের সফর সঙ্গী রাহিন চৌধুরী, আহসান সাজিদ, নারায়ন দেবনাথ ও জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অনুপম দাস, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান, উপজেলা মেডিকেল অফিসার ডা.শায়খুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, সিনিয়র সাংবাদিক আবদুল হাই, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া এবং জিপি ক্লিনিকের সকল কর্মকর্তা-কর্মচারী সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।
এ সময় বৃটিশ হাই কমিশনার সহ তাঁর সফর সঙ্গীদের নিরাপত্তায় অতিরিক্ত আইন-শৃঙ্খলা বাহিনী মোতায়েন ছিল। অনুষ্ঠানকে ঘিরে ছিল কঠোর নিরাপত্তা বেস্টনী।

আপনি আরও পড়তে পারেন