সাংবাদিক নদী হত্যার আসামি মিলন গ্রেফতার

আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি এবং জাগ্রত বাংলা অনলাইন পোর্টালের সম্পাদক সাংবাদিক সুবর্না আক্তার নদী হত্যার আসামি শামসুজ্জামাল মিলনকে (৪০) গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার রাতে ঢাকার আরমানিটোলার এক আত্মীয়ের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। রোববার দুপুরে পাবনা র‌্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়। মিলন পাবনা শহরের গোপালপুর মহল্লার আব্দুর রহিমের ছেলে।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্প কমান্ডার রুহুল আমিন জানান, মিলন ২০০৩ সাল থেকে নদীর সাবেক শ্বশুর আবুল হোসেনের ইড্রাল ফার্মাসিউটিক্যালসে অফিস সহকারী পদে চাকুরি করে আসছে। সেই সূত্রে নদীর সাবেক স্বামী ও শ্বশুরের সঙ্গে তার সম্পর্ক তৈরি হয়। নদীর সাবেক শ্বশুর আবুল হোসেন গ্রেফতার হওয়ার পর থেকে মিলন বিভিন্ন স্থানে পালিয়ে বেড়াচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের একটি দল পুরান ঢাকার আরমানিটোলা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

গত ২৮ আগস্ট রাতে পাবনা পৌরসভার রাধানগর মহল্লায় নিজ বাসার সামনে দুর্বৃত্তরা নদীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। এই ঘটনায় ২৯ আগস্ট পাবনা সদর থানায় মামলা দায়ের করেন নদীর মা মর্জিনা বেগম। এতে ইড্রাল ফার্মাসিউটিক্যালস (ইউনানী) ও শিমলা ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক আবুল হোসেন, তার ছেলে ও নদীর সাবেক স্বামী রাজীব হোসেন এবং ইড্রাল ফার্মাসিউটিক্যালসের অফিস সহকারী শামসুজ্জামান মিলনকে আসামি করা হয়।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment